ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

রাগবিতে চ্যাম্পিয়ন আনস্টপেবল ও বেঙ্গল ব্লেডস 

প্রকাশিত: ২০:৩৭, ২৬ মে ২০২৪

রাগবিতে চ্যাম্পিয়ন আনস্টপেবল ও বেঙ্গল ব্লেডস 

এই টুর্নামেন্টে ছেলে-মেয়ে বিভাগে মোট ১০ দল অংশ নেয়

এসআর রাগবি ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের পৃষ্ঠপোষকতায় ও এসআর ক্লাব আয়োজিত ‘এসআর রাগবি ক্লাব ফাইভ-এ সাইড রাগবি প্রতিযোগিতা’ ঢাকার কেরানীগঞ্জের হাসনাবাদ সারিঘাট মাঠে শেষ হয়েছে। নারী বিভাগে আনস্টপেবল ৪১ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং ওয়ারিয়র্স ৩১ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয়। সেরা খেলোয়াড় হন চ্যাম্পিয়ন দলের সাকিবা এবং টপ স্কোরার হন একই দলের তন্নিমা। ছেলেদের বিভাগে বেঙ্গল ব্লেডস ২০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং মার্টিনস দল ১০ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয়। বিজয়ী দলের আপন সেরা খেলোয়াড় এবং দাম্বুর টপ স্কোরার হন।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফিজুল ইসলাম (দক্ষিণ এশিয়া রাগবি ডেভেলপমেন্ট অফিসার), বিশেষ অতিথি ছিলেন নূরুল আলম, (চেয়ারম্যান, নূরুল আলম স্কুল এ্যান্ড কলেজ)। রাগবি প্রতিযোগিতার উদ্বোধন করেন রাগবি ফেডারেশনের সিইও নাজমুস সাকিব। ক্লাব সেক্রেটারি রেদওয়ান রাহাত সভাপতিত্ব করেন। 
সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলকে পুরস্কৃত করেন জাহিদ হাসান শুভ (মিস্টার বাংলাদেশ বডিবিল্ডার), বিশেষ অতিথি ছিলেন এসএমএ সামীম (ট্রেনিং এ্যান্ড এডুকেশন ম্যানেজার ও ওয়ার্ল্ড রাগবি লেভেল-২ ম্যাচ অফিসিয়াল, বাংলাদেশ রাগবি) এবং এসআই সুভাষ চন্দ্র সরকার (বাংলাদেশ পুলিশ)। 

 

রুমেল খান

×