ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

মুখোমুখি ঢাকা টুয়েলভ ও টেকনো মিডিয়া

আজ কর্পোরেট নারী কাবাডির ফাইনাল

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ০০:৩০, ৩১ জানুয়ারি ২০২৩

আজ কর্পোরেট নারী কাবাডির ফাইনাল

শিরোপার পাশে দুই অধিনায়ক স্মৃতি আক্তার ও রেখা আক্তারী

দেশে প্রথমবারের মতো আয়োজিত কর্পোরেট নারী কাবাডির ফাইনাল আজ। কাবাডি স্টেডিয়ামে দুপুর ৩টায় চ্যাম্পিয়ন শিরোপার জন্য লড়বে ঢাকা টুয়েলভ ও টেকনো মিডিয়া। খেলাটি সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন। প্রথম কোয়ালিফায়ারে ঢাকা টুয়েলভ ২৬-২৩ পয়েন্টে নরসিংদী লিজেন্ডসকে হারিয়ে ফাইনালে ওঠে। দ্বিতীয় কোয়ালিফায়ারে এলিমিনেটর নরসিংদী লিজেন্ডসকে ২৪-১৮ পয়েন্টে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে টেকনো মিডিয়া।

ফাইনালে শিরোপা প্রত্যাশী দুই দলের অধিনায়কই। টেকনো মিডিয়ার অধিনায়ক স্মৃতি আক্তার বলেন, ‘দেশে প্রথমবার আয়োজিত হয়েছে কর্পোরেট নসারী কাবাডি লিগ। তাই ইতিহাসের অংশ হতে আমরা শিরোপা জিততে চাই। 
আমাদের দলের অন্যতম শক্তি জাতীয় দলের কচি রানী ম-ল, সোমা আক্তার, রূপালী আক্তার। কোচ বাদশা মিয়ার নির্দেশনা মোতাবেক খেলতে পারলে শিরোপা আমরই জিতবো ইনশাল্লাহ।’ অন্যদিকে ঢাকা টুয়েলভের অধিনায়ক রেখা আক্তারী বলেন, আমাদের এখন একটাই লক্ষ্য কর্পোরেট কাবাডির শিরোপা জেতা। সেই রসদও আমাদের রয়েছে জাতীয় দলের খেলোয়াড় সরস্বতী রায় ও আমি রয়েছি। আমরা ভালো খেলেই এখানে এসেছি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

×