ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

সিরাজগঞ্জে আঁখির বর্ণাঢ্য সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

প্রকাশিত: ২১:৪২, ৩ অক্টোবর ২০২২

সিরাজগঞ্জে আঁখির বর্ণাঢ্য সংবর্ধনা

আঁখি খাতুন

রবিবার সাফ নারী ফুটবল চ্যাম্পিয়ন দলের ডিফেন্ডার  আঁখি খাতুনকে সিরাজগঞ্জে বর্ণাঢ্য সংবর্ধনা দেয়া হয়েছে।  আঁখি আবেগ আপ্লুত হয়ে ভবিষ্যতে বড় কিছু অর্জন বয়ে আনার প্রত্যয় ব্যক্ত করে সিরাজগঞ্জবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
শহরের শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে প্রশাসন এ সংবর্ধনার আয়োজন করে। এছাড়াও পুলিশ প্রশাসনসহ ক্রীড়া, সাংস্কৃতিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে আঁখিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে আঁখিকে ৫০ হাজার টাকা এবং জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ২০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়েছে।
জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার আরিফুর রহমান ম-ল, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, ফুটবলার আঁখি খাতুন, তার বাবা আক্তার হোসেন । 

রবিবার শাহজাদপুরের তার বাড়ি থেকে হুড খোলা গাড়ি করে আসার পথে বেলা ১১টার দিকে সিরাজগঞ্জের নলকা মোড় থেকে এক বর্ণাঢ্য গাড়ি শোভাযাত্রার মাধ্যমে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়। এ সময় এক আনন্দমুখর পরিবেশ সৃষ্টি হয়। পরে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে এসে পৌঁছেন আঁখি । এখানে প্রশাসনের উদ্যোগে কেক কেটে ও সম্মাননা ক্রেস্ট প্রদানের মাধ্যমে আঁখি খাতুনকে বরণ করা হয়।  অনুষ্ঠানের পরই ব্যান্ডের তালে তালে আঁখি খাতুনকে ফুল দিয়ে বরণ করে নেয় বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট-২০২২ এ জেলার চ্যাম্পিয়ন দল রায়গঞ্জের ধামাইনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা।

monarchmart
monarchmart