শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিজয় দিবস কুস্তি প্রতিযোগিতা

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার থেকে ঢাকার পল্টনের শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হয়েছে দুই দিনব্যাপী ‘রুপান্তর ও বাজার২৪ ডটকম মহান বিজয় দিবস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা’। প্রতিযোগিতার উদ্বোধনী দিনে পুরুষ ও মহিলা বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণীর প্রথম ও দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ হয়। সকাল ১০টা থেকে সমাপনী দিনে অনুষ্ঠিত হবে পুরুষ ও মহিলা মোট ২০টি ওজন শ্রেণীর ফাইনাল খেলা। এবারের প্রতিযোগিতায় অংশ নেয়া বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার, ঢাকা সবুজ ক্লাব, নাজিম উদ্দিন রোড স্পোর্টং ক্লাব, বিভিন্ন জেলা দল ও সংস্থা থেকে সর্বমোট ২০০ কুস্তিগীর অংশগ্রহণ করছেন। প্রতিযোগিতার সমাপনী দিনের সব খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সরাসরি সম্প্রচারিত হবে অনলাইন চ্যানেল স্পোর্টস লাইফ টিভিতে।

জাতীয় পুরুষ হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার পল্টনের শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার খেলায় কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থা ৩২-২৪ গোলে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থাকে, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ২৮-২০ গোলে যশোর জেলা ক্রীড়া সংস্থাকে, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ৪০-১৪ গোলে মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থাকে, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ৩৪-১৮ গোলে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থাকে এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ২৭-২৪ গোলে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থাকে হারায়। আজ প্রতিযোগিতার সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মারের পর নিশিকোরি

স্পোর্টস রিপোর্টার ॥ নতুন মৌসুম শুরুর আগেই ইনজুরির আতঙ্কে ভুগছেন খেলোয়াড়রা। কোমরের ইনজুরির কারণে দুই দিন আগে অস্ট্রেলিয়ান ওপেন থেকে নাম প্রত্যাহার করে এ্যান্ডি মারে। তারপর মৌসুমের প্রথম মেজর টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন কেই নিশিকোরিও। মূলত, কনুইয়ের ইনজুরির কারণেই অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেছেন জাপানীজ তারকা। চোটের কারণে এ বছরের শেষ মেজর টুর্নামেন্ট ইউএস ওপেনেও অংশ নিতে পারেননি কেই নিশিকোরি।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম