শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধাওয়ানের পরিবর্তে ভারতীয় দলে ঋষভ পন্থ

 ধাওয়ানের পরিবর্তে ভারতীয় দলে ঋষভ পন্থ

স্পোর্স্টস রিপোর্টার ॥ শিখর ধাওয়ানের ব্যাকআপ হিসেবে দলের সঙ্গে যুক্ত করা হতে পারে তরুণ ক্রিকেটার ঋষভ পন্থকে। মঙ্গলবার থেকে শিখরের চোট নিয়ে নানা জল্পনার মাঝেই এই খবর ভেসে উঠেছে।

ভারতের ক্রিকেট বোর্ড সূত্রে খবর, বাঁ-হাতি এই তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যানকে ধাওয়ানের ব্যাকআপ হিসেবে ডেকে নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকালেই তিনি ইংল্যান্ড পৌঁছে যাবেন বলে মনে করা হচ্ছে। দলের সঙ্গে যোগ দিয়েই তিনি প্র্যাকটিস শুরু করে দেবেন, যাতে প্রয়োজনে পাকিস্তান ম্যাচেই তাকে ব্যবহার করা যেতে পারে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে নেথান কুল্টার নাইলের বলে হাতের বুড়ো আঙ্গুলে চোট পাওয়া শিখরকে দলের মেডিক্যাল টিমের নজরে রাখা হচ্ছে। গতকাল বলা হয় শিখরকে দুই সপ্তাহ টিমের বাইরে থাকতে হবে। মেডিক্যাল টিম যদি দেখতে পায় আশানুরূপ ভাবে শিখরের অবস্থার কোন উন্নতি হচ্ছে না তখন ঋষভ পন্থকে নেয়ার উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। বোর্ডের মনোভাব দেখে বোঝা যাছে তারা ঋষভকেই দলে সুযোগ দেয়ার দিকে এগিয়ে চলেছেন। শিখরের জায়গায় নিউজিল্যান্ড ম্যাচে ওপেন করবেন কে এল রাহুল এবং চার নম্বরের দাবিদার হিসেবেই যে ঋষভ পন্থকে নেয়া হতে পারে তাই মনে করা হচ্ছে। অবশ্যই ঋষভের আইপিএলের পারফর্মেন্সের জন্য তাকে সুযোগ দেয়া হতে পারে। শিখর যদি এক সপ্তাহের মধ্যে ফিটনেসে উন্নতি করতে না পারেন তখনই ঋষভকে সুযোগ দেয়া হবে।

শীর্ষ সংবাদ:
মিনিয়াপলিসে নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন         মস্কো ইন্টারন্যাশনাল ফটোগ্রাফি অ্যাওয়ার্ডে ৫ বাংলাদেশি         এবার মাস্ক ব্যবহারের পরামর্শ দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         বরিশালে করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল        
//--BID Records