শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রথম ওয়ানডে পরিত্যক্ত

  • বাংলাদেশ-আয়ারল্যান্ড ‘এ’ ওয়ানডে সিরিজ

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ও আয়ারল্যান্ড ‘এ’ দলের মধ্যকার অনুষ্ঠিত প্রথম ওয়ানডে ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। কক্সবাজারে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার এ ম্যাচটি বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়।

দুই দল পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। প্রথম ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এখন বাকি থাকল আর চারটি ওয়ানডে। যে ওয়ানডেগুলো ১৯ (দ্বিতীয় ওয়ানডে), ২১ (তৃতীয় ওয়ানডে), ২৪ (চতুর্থ ওয়ানডে) ও ২৬ (পঞ্চম ওয়ানডে) অক্টোবর কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। মঙ্গলবার প্রথম ওয়ানডেতে টস জিতে আগে ব্যাটিং নেয়া আয়ারল্যান্ডের ইনিংসটি পুরোপুরিই শেষ হয়। ৪৯.১ ওভারে ২২৯ রান করে আইরিশরা। টেরি সর্বোচ্চ ৬৫ রান করেন। বল হাতে আবুল হাসান রাজু, তানভির হায়দার, আবু হায়দার রনি ও শুভাশীষ রায় দুটি করে উইকেট নেন। সফরকারীরা যে রান করে তাতে জেতার সম্ভাবনা ছিল বাংলাদেশেরই। দুর্দান্তভাবে এগিয়ে চলছিল বাংলাদেশ ‘এ’ দল। জাকির হাসানের অপরাজিত ৩৫ রানে ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৭৪ রানও করে ফেলে স্বাগতিকরা। কিন্তু বৃষ্টিতে এরপর আর খেলাই হয়নি। তাই পরিত্যক্ত হয়ে যায় ম্যাচটি।

শীর্ষ সংবাদ:
ঢাকা টেস্টে লড়াই করছে সাকিব আর লিটন         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি