মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হেরে সতীর্থদের খুনের হুমকি দিয়েছিলেন ইব্রাহিমোভিচ

হেরে সতীর্থদের খুনের হুমকি দিয়েছিলেন ইব্রাহিমোভিচ

অনলাইন ডেস্ক ॥ প্রাক্তন সতীর্থ জ্লাটান ইব্রাহিমোভিচের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির মিডফিল্ডার জোয়াও পেদ্রো যুক্তরাষ্ট্রের ক্লাবে তাঁর । ২০১৮'র মেজর সুপার লিগে শেষ ম্যাচে হারের পরে এই সুইডিশ মহাতারকা নাকি রীতিমতো তাদের খুনের হুমকি দিয়েছিলেন।

পেদ্রোর কথায়, 'খেলা শেষ হওয়ার পরে ও (ইব্রা) রীতিমতো গলা চড়িয়ে আমাদের কিছু বাজে কথা শুনিয়েছিল।' তাঁর দাবি, সুইডিশ তারকা সেদিন বলেছিলেন-আমাকে শুধু বলো যে তোমরা এখানে সমুদ্রসৈকতে ঘুরে বেড়ানোর জন্য এসেছ কি না। না হলিউড দেখতে এসেছ? মনে রাখবে, আমার ব্যাঙ্কে ৩০০ মিলিয়ন ডলার রয়েছে। একটা আস্ত দ্বীপের আমি মালিক। তাই তোমাদের মতো ও সবের আমার দরকার পড়ে না। আর তোমাদের মধ্যে প্রথম যে ‘হ্যাঁ’ বলবে তাকে আমি খুন করে ফেলব।

কিন্তু কী হয়েছিল সেই ম্যাচে? সে বিষয়েও মুখ খুলেন পেদ্রো। তিনি জানান, ২-০ এগিয়ে থেকেও তাঁদের ক্লাব ম্যাচটা হেরে গিয়েছিল হিউস্টন ডায়নামোর কাছে। সেটাই ছিল লিগের শেষ ম্যাচ। তাও লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির ঘরের মাঠে। সে বার ইব্রাদের ক্লাব সমর্থকদের চূড়ান্ত হতাশ করে লিগ শেষ করে ১৩তম স্থানে। যেটা মেনে নিতে পারেননি সুইডিশ মহাতারকা। যার জন্য শেষ ম্যাচের পরে সতীর্থদের ওপরে ক্ষোভে ফেটে পড়েন।

অবশ্য এখন ইটালিতে এসি মিলানে খেলছেন ইব্রাহিমোভিচ। মেজর সুপার লিগে দুই মৌসুম খেলে তাঁর মোট গোল ৫২টি।

সূত্র : আনন্দবাজার

শীর্ষ সংবাদ:
সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে         করোনা ভাইরাস ॥ ভুটানজুড়ে লকডাউন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         আন্তর্জাতিক যুব দিবসে টিআইবির সাত দাবি         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         কাল বুধবার থেকে হাইকোর্টে দুই পদ্ধতিতেই বিচারকাজ শুরু হচেছ         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন        
//--BID Records