বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা মোকাবেলায় চার মাস বেতন নিবেন না রোনালদোরা

করোনা মোকাবেলায় চার মাস বেতন নিবেন না রোনালদোরা

অনলাইন ডেস্ক ॥ মহামারী করোনা ভাইরাসের কারণে বন্ধ বা স্থগিত হয়ে গেছে বিশ্বের সব ক্রীড়া আসর। এর ফলে বিরূপ প্রভাব পড়েছে ক্লাবগুলোতে। এই ধাক্কা কাটিয়ে উঠতে কোচ, খেলোয়াড় ও কর্মকর্তাদের বেতন কাটার সিদ্ধান্ত নিয়েছে জুভেন্তাস। দলটির কোচ ও খেলোয়াড়রা ক্লাবের এই ক্লান্তিলগ্নে বেতন কাটার বিষয়টি মেনে নিয়েছে।

জুভেন্তাসের পক্ষ থেকে ক্যাপ্টেন কিয়েলিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে টিমের সিনিয়র ফুটবলারদের সঙ্গে এ ব্যাপারে কথা বলেন। সেখানে সকলেই বেতন কমাতে রাজি হয়েছেন। যদিও সকলের বেতনের কাটছাঁট সমান নয়। দেখা যাচ্ছে, বেতন কমানোর জন্য রোনাল্দো চলতি বছরে চার মিলিয়ন ডলার কম পাবেন। জিয়ানলুইজি বুফোঁ, লিওনার্দো বনুচ্চিরাও রাজি হয়েছেন জুভেন্তাসের প্রস্তাবে। ফলে প্রত্যোকের বেতন কমছে।

নিজেদের ওয়েবসাইটে শনিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে সেরি আ চ্যাম্পিয়নরা। দুই পক্ষের সমঝোতায় কোচ ও খেলোয়াড়রা মার্চ, এপ্রিল, মে ও জুন মাসের বেতন কাটা হবে।

দলটির মোট তিন জন খেলোয়াড় এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন-পাওলো দিবালা, দানিয়েলে রুগানি ও ব্লেইস মাতুইদি। আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা অবশ্য এরই মধ্যে সুস্থ হয়ে অনুশীলনে ফিরেছেন।

অতি সংক্রামক এই ভাইরাস ইউরোপে সবচেয়ে বড় আঘাত হেনেছে ইতালিতেই। শনিবার পর্যন্ত দেশটিতে মৃতের সংখ্যা ছাড়িয়ে গেছে ১০ হাজার। মোট আক্রান্ত হয়েছে ৯২ হাজার, ৪৭২ জন।

গণমাধ্যমের খবর অনুযায়ী, স্পেনের দ্বিতীয় সফলতম ক্লাব বার্সেলোনাও সঙ্কটময় এ সময়ে আর্থিক ক্ষতির ধাক্কা কিছুটা পুষিয়ে নিতে নিজেদের পেশাদার সব দলের খেলোয়াড় ও স্টাফদের বেতন কাটার পথ বেছে নিয়েছে।

দলটির খোলোয়াড়রা ৭০ শতাংশ বেতন কমানোর সিদ্ধান্তে নাকি আপত্তি তুলেছে। তবে ক্লাবের পক্ষ থেকে এখনও এ বিষয়ে কিছু জানানো হয়নি।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records