রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রামে জাতীয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু ১৬ জানুয়ারি

মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রামে জাতীয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু ১৬ জানুয়ারি

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং মেয়র, চট্টগ্রাম সিটি করপোরেশনের পৃষ্ঠপোষকতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় দীর্ঘ ১৪ বছর পর ঢাকার বাইরে অনুষ্ঠিত হতে যাচ্ছে মুজিববর্ষ-২০২০ উপলক্ষে ৪৩তম জাতীয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতা আগামী ১৬, ১৭ ও ১৮ জানুয়ারি চট্টগ্রামের এমএ আজিজ জাতীয় স্টেডিয়াম অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতার উদ্বোধন করবেন ফেডারেশনের সভাপতি এ এস এম আলী কবীর।

প্রতিযোগিতা উপলক্ষে শনিবার ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে এ্যাথলেটিক্স ফেডারেশনের সহ-সভাপতি ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রকিব (মন্টু), কোষাধ্যক্ষ জামাল হোসেন, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম, ফরহাদ জেসমিন লিটি, মাহবুবা হোসেন বেলী প্রমুখ উপস্থিত ছিলেন।

দেশের সর্ববৃহৎ ও বর্ণাঢ্য এই ক্রীড়ানুষ্ঠানে ৬৪ জেলা, ৮ বিভাগ, বিশ্ববিদ্যালয়, শিক্ষাবোর্ড, বিকেএসপি, বিজেএমসি ও এ্যাফিলিয়েটেড সামরিক ও বেসামরিক বাহিনীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৫০০ (পুরুষ ও মহিলা) এ্যাথলেট ও ১৫০ কর্মকর্তা অংশগ্রহণ করবেন। এই প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা ২টি গ্রুপে ৩৬ ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে পুরুষদের ২২টি ইভেন্ট ও মহিলাদের ১৪ ইভেন্ট।

শীর্ষ সংবাদ:
ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন        
//--BID Records