সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বহু বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার রাজ্জাকের

বহু বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার রাজ্জাকের

অনলাইন ডেস্ক ॥ কিছুদিন আগে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে কোচিং করানোর ইচ্ছা প্রকাশ করে শিরোনামে উঠে এসেছিলেন প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার আব্দুল রাজ্জাক। এবার আবার তিনি শিরোনামে তাঁর বহু বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করে। একটি পাকিস্তানি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে রাজ্জাক এই দাবি করেন। ৩৯ বছরের এই প্রাক্তন ক্রিকেটার আরও বলেন, তাঁর এই সম্পর্কগুলি কোনওটা এক বছরের আবার কোনওটা ছিল দেড় বছরের।

উপস্থাপকের প্রশ্নে প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার এও স্বীকার করেন যে, তাঁর এই সব সম্পর্ক বিয়ের পরবর্তী সময়ের। ২৬৫টি ওয়ানডে খেলা রাজ্জাক বিশ্বকাপে ভারতের গ্রুপ লিগের ম্যাচের সময় হার্দিকের কোচ হওয়ার ইচ্ছা প্রকাশ করেন। দাবি করেন, তাঁর কোচিংয়ে হার্দিক হয়ে উঠতে পারে বিশ্বের সেরা অলরাউন্ডার। হার্দিকের দুর্বল জায়গাগুলি তাঁর কোচিংয়ে ঢাকা পড়ে যাবে বলেও দাবি করেন। তিনি বলেন, বিসিসিআই যদি রাজি থাকে, তাহলে তিনি সব সময় তৈরি সাহায্য করার জন্য।

এই পাকিস্তানি অলরাউন্ডারের ঝুলিতে রয়েছে একদিনের ক্রিকেটে ৫০৮০ রান ও ২৬৯টি উইকেট। পাকিস্তানের হয়ে খেলছেন ৪৬টি টেস্টও। তিনটি শতরান ও সাতটি অর্ধশতরান করেছেন টেস্টে, নিয়েছেন ১০০টি উইকেটও।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায়ক শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি        
//--BID Records