বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পদত্যাগ করল অস্ট্রেলিয়ার কোচ লেম্যান

পদত্যাগ করল অস্ট্রেলিয়ার কোচ লেম্যান

অনলাইন ডেস্ক ॥ বল-টেম্পারিং কেলেঙ্কারির ঘটনায় পদত্যাগের ঘোষণা দিয়েছেন অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেম্যান। দক্ষিণ আফ্রিকায় জোহানেসবার্গে সিরিজের শেষ টেস্ট হবে অস্ট্রেলিয়ার কোচ হিসেবে তার শেষ ম্যাচ।

ওয়ান্ডারার্স স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে আবেগতাড়িত লেম্যান সরে যাওয়ার ঘোষণা দেন।

বল-টেম্পারিং কেলেঙ্কারিতে এর আগে ক্রিকেট অস্ট্রেলিয়া স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে এক বছর এবং ক্যামেরন ব্যানক্রফটকে নয় মাস নিষিদ্ধ করে। তবে তদন্তে লেম্যানের কোনো দোষ তারা পায়নি। তাদের দাবি, তিন ক্রিকেটারের বল টেম্পার করার পরিকল্পনা সম্পর্কে কোচের জানা ছিল না।

বুধবার ৪৮ বছর বয়সী সাবেক এই ব্যাটসম্যান নিজেও সরে না দাঁড়ানোর কথা জানিয়েছিলেন।

নিষিদ্ধ তিন ক্রিকেটার অস্ট্রেলিয়া পৌছানোর পর স্মিথ সিডনিতে সংবাদ সম্মেলনের পর কান্নায় ভেঙে পড়ে কৃতকর্মের জন্য ক্ষমা চান। এরপরই সিদ্ধান্ত পাল্টে লেম্যানের পদত্যাগের ঘোষণা দিলেন।

“স্টিভ ও ক্যামেরনকে কষ্ট পেতে দেখার পর আমার এই সিদ্ধান্ত নেওয়াটাই যৌক্তিক। দলের সংস্কৃতির জন্য শেষ পর্যন্ত তো আমিই দায়ী।”

“আমার পরিবারের সঙ্গে কথা বলেছি, এটাই সরে দাড়ানোর সঠিক সময়।”

“আমি আশা করছি, দল পুনর্গঠিত হবে এবং অস্ট্রেলিয়ার জনগণ তরুণ ক্রিকেটারদের ক্ষমা করে একাদশের পেছনে দাঁড়াবে।”

ওয়ান্ডারার্সে শুক্রবার শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী