সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বৃষ্টি না হলে আমরাই জিততাম: ভিলিয়ার্স

বৃষ্টি না হলে আমরাই জিততাম: ভিলিয়ার্স

অনলাইন ডেস্ক॥ দক্ষিণ আফ্রিকার ব্লুমফন্টেইনে বৃষ্টির জন্য হাহাকার করছেন কৃষকরা। ঠিক এমন সময় গতকাল রাতে কৃষকদের প্রার্থনায় সাড়া দিয়ে আকাশ ভেঙে বৃষ্টি নামে। এমন বৃষ্টিতে শহরের কৃষকদের মুখে হাসি ফুটলেও ডি ভিলিয়ার্সদের সর্বনাশ হয়েছে। পথে থাকা ম্যাচ থেকে ছিটকে গেছেন তারা। ভিলিয়ার্স মনে করছেন, বৃষ্টি না হলে জয় তাদেরই হতো।

এদিন টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ৩৯৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় ইংল্যান্ড। ৭৩ বলে শতক করে বাটলার জয়ে রাখেন গুরুত্বপূর্ণ অবদান। শেষ পর্যন্ত ১০৫ রানে কাটা পড়েন তিনি।

জয়ের জন্য ব্যাট করতে নেমে ঠিক পথেই ছিল দক্ষিণ আফ্রিকা। বৃষ্টি নামার আগে ওভার প্রতি তাদের রান ছিল ৭.৪৬। আস্কিং রানরেট ওই সময় ৮.২০। ক্রিজে আবার দুর্দান্ত ব্যাট করতে থাকা কুইন্টন ডি কক। যিনি অপরাজিত ১৩৮ করেও ডাক ওয়ার্থ লুইস পদ্ধতির হিসেব উতরে যেতে পারেননি।

৩৩ ওভার ৩ বলে দক্ষিণ আফ্রিকা ৫ উইকেটে ২৫০ রান করার পর বৃষ্টি নামলে সেখানেই খেলার সমাপ্তি হয়। জয়ের জন্য ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে সে সময় স্বাগতিকদের প্রয়োজন ছিল ২৯০ রান।

ভিলিয়ার্স বলছেন, ‘ওই বৃষ্টি না হলে আমরা ম্যাচ বের করে নিতে পারতাম। কেননা তখনো বেশ কয়েক ওভার আমাদের হাতে ছিল। কিন্তু বৃষ্টি সেটা হতে দিল না।’

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records