ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মিলারের হবু স্ত্রীর জন্য উপহার পাঠাল বরিশাল

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২০:৫৩, ৩ মার্চ ২০২৪

মিলারের হবু স্ত্রীর জন্য উপহার পাঠাল বরিশাল

ক্রিকেটার ডেভিড মিলার ও তার হবু স্ত্রী

চলতি বছরের বিপিএল খেলতে এসে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলার। ফরচুন বরিশালের হয়ে প্লে অফ ও ফাইনালসহ মোট তিনটি ম্যাচ খেলেন তিনি। বিপিএলের শিরোপা জয়ী বরিশাল তারকা এই ক্রিকেটারের বিয়ে উপলক্ষ্যে তার হবু স্ত্রীর জন্য উপহার পাঠিয়েছে।

বিপিএলের দশম আসরে শেষদিকে যোগ দিলেও ফরচুন বরিশালের শিরোপা জেতার নেপথ্যে বড় ভূমিকা রাখা মিলার রবিবার (৩ মার্চ)  তার বিয়ে।

ফরচুন বরিশালের কর্ণধার মিজানুর রহমান জানান, আমাদের পক্ষ থেকে মিলারকে ধন্যবাদ জানিয়েছি। আমাদের পক্ষ থেকে তার হবু স্ত্রীর জন্য জামদানি শাড়ি গিফট করে দিয়েছি।

চলতি মাসেই লঞ্চে করে বিপিএলের ট্রফি বরিশালে নিয়ে যাওয়া হবে বলে জানান মিজানুর রহমান। এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা চেষ্টা করছি লঞ্চে করে নিয়ে যাওয়ার জন্য। মেডিকেল চেকআপের জন্য তামিম বাইরে চলে গেছে। তামিম আসার পরপরই আমরা চেষ্টা করব একটা তারিখ নির্ধারণ করে ট্রফি নিয়ে যেতে। আমরা জানিয়ে দেব সবাইকে।

বিসিবিকে সকল ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে আলোচনায় বসার আহ্বান জানিয়ে বরিশালের কর্ণধার বলেন, বিসিবি আমাদেরকে কখনও ডাকেই নাই। আপনাদের মাধ্যমেই বলছি- তাদের উচিত আমাদেরকে ডাকা। যদি এভাবেই বিপিএলকে চালান, তা একসময় হারিয়ে যাবে।

এস

×