ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

দুশ্চিন্তায় ব্রাজিল, চোটে ছিটকে গেছে নেইমার ও দানিলো

প্রকাশিত: ২১:৫৮, ২৫ নভেম্বর ২০২২

দুশ্চিন্তায় ব্রাজিল, চোটে ছিটকে গেছে নেইমার ও দানিলো

নেইমার 

বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে দারুণ জয় পেয়েও দুশ্চিন্তায় ব্রাজিল। আর এই দুশ্চিন্তার কারণ নেইমারের চোট। এছাড়া আছে দানিলোও। 

ডান পায়ের গোড়ালির চোটে ম্যাচের ৮০ মিনিটে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা। বেঞ্চে বসে এ সময় নেইমারকে কাঁদতেও দেখা যায়। ফলে চোটের কারণে গ্রুপের বাকি দুই ম্যাচে সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে নেইমার ও দানিলো খেলতে পারছেন না।

নেইমার খেলতে পারবেন বলে কোচ তিতে আশ্বস্ত করলেও জানা গেছে, বিশ্বকাপ থেকে ছিটকে না গেলেও গ্রুপপর্বের পরের ম্যাচে মাঠে নামা হবে না তার। একই ধরনের চোটে পড়ায় নেইমারের মতো গ্রুপের বাকি ম্যাচ থেকে ছিটকে গেছেন দানিলোও।

নেইমারের চোটের পর ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লেসমার বলেছিলেন, তার ডান পায়ের গোড়ালি মচকে গেছে। চোটের ভবিষ্যৎ জানতে ২৪–৪৮ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ব্রাজিলের দলের চিকিৎসক বলেছেন, শুক্রবার বিকেলে নেইমার ও দানিলোর এমআরআই করা হয়েছে। দুই জনই গোড়ালিতে মারাত্মকভাবে আঘাত পেয়েছে। তারা নিশ্চিতভাবে পরের ম্যাচে খেলতে পারছে না। তারা চিকিৎসার ভেতর দিয়ে যাবে এবং বিশ্বকাপে আবার খেলার জন্য তাদের প্রস্তুত করার চেষ্টা করা হবে।

এমএইচ

monarchmart
monarchmart