ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

আরামদায়ক পোশাক

প্রকাশিত: ২০:২০, ২৬ মে ২০২৪

আরামদায়ক পোশাক

.

অস্বস্তিকর গরমে কোন পোশাকটি বেছে নেওয়া যায় তা নিয়ে ভাবনা থেকেই যায়। গ্রীষ্মপ্রধান আমাদের দেশে তীব্র গরমে স্মার্ট লুকের পাশাপাশি আরাম বা স্বস্তিতে থাকা যাবে এমন পোশাকই হওয়া চাই, যা অফিস এবং ক্যাম্পাসে নিয়মিত পরা যায়। এছাড়াও সামাজিক, পারিবারিক কিংবা বিভিন্ন কর্পোরেট ইভেন্টের সঙ্গে মানানসই পোশাক হিসেবে কুর্তি বা টপ হতে পারে দারুণ বিকল্প। পছন্দের যে কোনো বটম ওয়্যারের সঙ্গে মিলিয়ে পরা যায় এবং আরামদায়ক হওয়ার পাশাপাশি স্টাইলিশ লুকের জন্য কিশোরী থেকে তরুণী সবার কাছে কুর্তি এখন বেশ জনপ্রিয়।  

একইসঙ্গে ফ্যাশনেবল এবং বহুমাত্রিক চিন্তায় ফ্যাশন হাউজ কে ক্র্যাফট নিয়ে এসেছে মানানসই নতুন ডিজাইনের কুর্তি এবং টপ। উইভিং ডিজাইনের কটন, ক্রেপ সিল্ক, জর্জেট, লিনেন, ডুয়েল টোনের কাপড়ে ফ্লোরাল, জিওমেট্রিক, পেসলে, ট্রাইবাল, এথনিক মোটিফের সুনিপুণ ব্যবহার হয়েছে সকল দৃষ্টিনন্দন কুর্তি এবং টপসে।  

আরামদায়ক, ফ্যাশনেবল এবং সাধ্যের মধ্যে থাকবে নতুন ডিজাইনের সকল কুর্তি এবং টপ। মিলবে ১৪০০ থেকে ২৪০০ টাকায়। ইতোমধ্যে নতুন সকল কালেকশন কে ক্র্যাফটের প্রতিটি শো-রুমে পৌঁছে গেছে। ছাড়াও অনলাইন শপ www.kaykraft.com থেকেও অর্ডার করা  যাবে।

 

 

×