ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

জয়ের মরার বয়স হয়ে গেছে: মিষ্টি জান্নাত

প্রকাশিত: ১২:৪৯, ১৮ মে ২০২৪

জয়ের মরার বয়স হয়ে গেছে: মিষ্টি জান্নাত

মিষ্টি জান্নাত-জয়

উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের বেশ কিছু আচরণ ও বক্তব্যে বেশ ক্ষুব্ধ ঢাকাই নায়িকা মিষ্টি জান্নাত। তাই মেজাজ হারিয়ে জয়কে থাপড়ানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন নায়িকা। একদিন না পেরোতেই মিষ্টির মেজাজের পারদ থার্মোমিটার ফেটে উপচে পড়েছে। এসময় জয়ের মরার বয়স হয়ে গেছে বলেও জানিয়েছেন এই নায়িকা। 

এসময় জয়কে অ্যাটেনশন সিকারও বলেছেন মিষ্টি জান্নাত। এই উপস্থাপককে বয়কট করতে সব শিল্পীদের আহ্বান জানিয়েছেন নায়িকা। এসব ছাড়াও জয়ের বিরুদ্ধে মামলা করতে চেয়েছেন মিষ্টি জান্নাত। নায়িকার ভাষ্য, জয় তার মানহানি করেছেন।

ঘটনার সূত্রপাত ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিয়ের পাত্রী খোঁজাকে কেন্দ্র করে। আগের দুই স্ত্রীর সঙ্গে সম্পর্ক চুকিয়ে তৃতীয় বিয়ে করতে চলেছেন তিনি। নায়কের জন্য প্রয়োজন ডাক্তার মেয়ে। অন্যদিকে ঢালিউড নায়িকা মিষ্টি জান্নাতও দাঁতের চিকিৎসক। তাই তাকে ঘিরে দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন শাকিবিয়ানরা। গুঞ্জন উঠেছে মিষ্টিই নাকি হচ্ছেন ‘মিসেস খান’।


গুঞ্জনের সত্য-মিথ্যা জানতে চাইলে মিষ্টি রহস্যময় উত্তর দিয়েছেন। ঝেড়ে কাশেননি এই নায়িকা। তাই মিষ্টিকে টিপ্পনী কেটে বিতর্কিত উপস্থাপক জয় বলেছেন, মিষ্টি জান্নাত নাকি ভাইরাল হতে চাইছেন। এ কারণে শাকিবকে জড়িয়ে এমনভাবে কথা বলেছেন তিনি। জয় আরও বলেছেন, শাকিব খানের সঙ্গে মিষ্টির বিয়ে হলেও, সেই বিয়ে টিকবে না।

একটি ভিডিও সাক্ষাৎকারে জয় এসব কথা বলার পর, জয়ের কুকীর্তির বিষয়ে হাঁটে হাড়ি ভেঙে দিয়েছেন মিষ্টি জান্নাত। জানিয়েছেন, জয় তাকে লং ড্রাইভে যাওয়ার প্রস্তাবও দিয়েছেন। এমনকি জয়ের প্রোগ্রামে গেলে তিনি অফস্ক্রিনে চুমু খাওয়ার চেষ্টা করেন বলে জানান মিষ্টি। জয়ের সেই কীর্তির একটি ভিডিও প্রকাশ করেছেন নিজের ফেসবুকে।

 এবি

×