ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

প্রশংসিত ফারজানা বীথি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৫, ৩ মার্চ ২০২৪

প্রশংসিত ফারজানা বীথি

ফারজানা বীথি

উপস্থাপনায় আগেই বেশ আলো ছড়িয়েছেন ফারজানা বীথি। আর তাই দেশে উপস্থাপনাবিষয়ক প্রথম রিয়েলিটি শো ‘আলো ছড়াবে উপস্থাপনায়’ অনুষ্ঠানের উপস্থ্পাকের দায়িত্ব পেয়েছেন তিনি। এতে প্রধান দুই বিচারক হিসেবে আছেন ফেরদৌস বাপ্পী ও ফারহানা নিশো। এরই মধ্যে এই রিয়েলিটি শোর বেশ কয়েকটি পর্ব প্রচারও হয়েছে এনটিভিতে। যাতে বীথির উপস্থাপনা দারুণভাবে প্রশংসিত হচ্ছে।

বীথি জানান, আগামী ঈদের পর এনটিভিতে গ্র্যান্ড ফিনালে প্রচারের মধ্যদিয়ে জানা যাবে কারা হচ্ছেন সেরা উপস্থাপক। ফারজানা বীথি বলেন, যথাযথ প্রক্রিয়ার মধ্যদিয়ে এই রিয়েলিটি শোটি সম্পন্ন হচ্ছে। এটা সত্যি যে, দেশ কয়েকজন ভালো উপস্থাপক পেতে যাচ্ছেন। এই ধরনের অনুষ্ঠানের উপস্থাপনা করতে গিয়ে নিজের সম্পর্কে আরও ভালোভাবে জানার সুযোগ হলোÑ উপস্থাপক হিসেবে আমিই বা কেমন। বীথি জানান, গেল নির্বাচনের সময় থেকে এখন পর্যন্ত তিনি টানা বিভিন্ন বড় বড় স্টেজ শোর উপস্থাপনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।

আগামী ৮ মার্চ নারী দিবসে ঢাকা বিশ^বিদ্যালয়ে সংগীত পরিবেশন করবেন জেমস। এই অনুষ্ঠানের উপস্থাপনা নিয়ে ভীষণ উচ্ছ্বসিত বীথি। এনটিভিতে মিউজিক নাইট (প্রতি বৃহস্পতিবার রাত ১১টায়), বিজয় টিভিতে ‘তারকালয়’ (শুক্রবার রাত সাড়ে আটটায়) অনুষ্ঠানেরও উপস্থাপনা করছেন। রবিবার বীথি আরটিভির জন্য ঈদের বিশেষ অনুষ্ঠান ‘মিউজিক অন ফায়ার’ অনুষ্ঠানেরও উপস্থাপনার কাজ করেন।

উপস্থাপনায় চাইলে বীথি আরও অনেক বেশি ব্যস্ত থাকতে পারতেন। কিন্তু তার একমাত্র মেয়ে আরিয়ার বয়স মাত্র দুই বছর চার মাস। তাই মেয়েকেও অনেক সময় দিতে হয়। গেল ২৯ ফেব্রুয়ারি রাজধানী লা-মেরিডিয়ানে ভারতীয় দূতাবাসের একটি অনুষ্ঠানের উপস্থাপনাও ছিল তার কাছে বেশ স্মরণীয়।

×