ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

‘ডিগবাজি দিয়ে দর্শককে ম্যানেজ করার চেষ্টা করেছিলাম’ -জায়েদ খান

প্রকাশিত: ১৪:২৭, ১৬ এপ্রিল ২০২৪; আপডেট: ১৪:৩৮, ১৬ এপ্রিল ২০২৪

‘ডিগবাজি দিয়ে দর্শককে ম্যানেজ করার চেষ্টা করেছিলাম’ -জায়েদ খান

জায়েদ খানের ডিগবাজি 

বাংলার তুখোর আলোচিত সমালোচিত অভিনেতা জায়েদ খান। তার নানান রকম কাজের কারণে প্রায়ই সমালোচনায় আসেন তিনি। সম্প্রতি এক টেলিভিশন অনুষ্ঠানে কিছু প্রশ্নের মুখোমুখী হন এই অভিনেতা। 

এবারের ঈদে মুক্তি পেয়েছে জায়েদ খানের সিনেমা ‘সোনার চর’। তবে অভিনয়ে খুব নামডাক না হলেও নিজ গুণে দর্শকদের বিনোদিত করেন এই অভিনেতা। অন্য তারকাদের মতো ঈদ অনুষ্ঠান করে বেড়াচ্ছেন জায়েদ খানও। হাজির হয়েছেন টেলিভিশন অনুষ্ঠানেও।

 জায়েদ খান মানেই ডিগবাজি, এই ব্র্যান্ডিংকে কীভাবে দেখেন—এমন প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, ‘উপভোগ করি। আমার সিগনেচার স্টেপ। আমি বিভিন্ন দেশে শো করতে গেছি, এত কষ্ট করে নাচছি, খুশি না। দর্শকেরা শুধু ডিগবাজির জন্য চিৎকার দিতে থাকে। একটা জায়গায় ভুল করে ডিগবাজি দিয়ে ম্যানেজ করার চেষ্টা করেছিলাম। সেটা যে এত ব্র্যান্ড হয়ে যাবে, ডিগবাজি জায়েদ খান। এটা সিগনেচার হয়ে গেছে।’

বহু বছর পর ঈদে মুক্তি পেল এই নায়কের অভিনীত কোনো সিনেমা। বেশ সাড়াও পেয়েছে ‘সোনার চর’। যা নিয়ে দারুণ উচ্ছ্বসিত অভিনেতা। অনেকে অবশ্য শুধু জায়েদ খানের অভিনয় দেখতেই হলে যাচ্ছেন। সিনেমাটির পরিচালনা করেছেন জাহিদ হাসান। জায়েদ খান জানিয়েছিলেন, পঁচাত্তর–পরবর্তী সময়ের গল্প নিয়ে তৈরি ‘সোনার চর’। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীনসহ অনেকে।

শিলা 

×