ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো নুরতাজের ৫ম বার্ষিকী অনুষ্ঠান

প্রকাশিত: ১৮:৫৩, ২০ মার্চ ২০২৩

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো নুরতাজের ৫ম বার্ষিকী অনুষ্ঠান

অনুষ্ঠান

রাজধানীর গুলশান ক্লাবে ১৯ মার্চ সন্ধ্যায় অনুষ্ঠিত হয়ে গেল জনপ্রিয় ই-কমার্স সাইট নুরতাজ লিমিটেডের পঞ্চম বার্ষিকী উদযাপন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন.সাগুফতা ইয়াসমিন এমিলি,এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসেল টি আহমেদ, সভাপতি বেসিস, জনাব ওয়াহিদ শরীফ সভাপতি -বাক্কো জনাব সাহাব উদ্দিন শিপন, ভাইস প্রেসিডেন্ট-ইক্যাব মেজর এস এম নুরুজ্জামান এবং জনাব শরীফুল ইসলাম প্রতিষ্ঠাতা এবং এমডি বাংলাদেশ ব্রান্ড ফোরাম। 

এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব লেঃ কর্নেল খন্দকার আনিসুর রহমান (অবঃ) প্রকৌশলী কাজী ওয়াহিদ,  জনাব আক্তার হোসেন মোল্লা, জুয়েল সরকার, নাহিদ খান। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১৫০ জনেরও বেশি ই-কমার্স এবং আইটি উদ্যোক্তারা। 

অনুষ্ঠানে নুরতাজের প্রতিষ্ঠাতা এবং প্রধান নিবার্হী জনাব সেলিম শেখ বলেন, অনেক কঠিন পথ পেরিয়ে নুরতাজ এখন পাঁচ বছরে সফলভাবে পার করেছে। বর্তমান সরকারের বিনিয়োগ বান্ধব নীতিমালা এবং স্থিতিশীল অর্থনীতির কারণে  কারণে প্রকৃত ই-কমার্স ব্যবসায়ীগণ টিকে আছেন এবং ভালোভাবে ব্যবসা করতে পারছেন। এসময় তিনি ই-কমার্স ইন্ডাস্ট্রির কিছু বিদ্যমান সমস্যা এবং সমাধানের জন্য ব্যবসায়িক নেতাদের প্রতি এগিয়ে আসার আহ্বান জানান। 

অনুষ্ঠানের বিশেষ অতিথি এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি জনাব রাসেল টি আহমেদ বলেন, আমরা দেশীয় আইটি উদ্যোগগুলোকে সাধুবাদ জানাই এবং পাশে থাকতে চাই। ই-কমার্সের সম্প্রসারণ এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে বেসিস, ই-ক্যাব, বাক্কো সহ আইসিটি ডিভিশনের তত্ত্বাবধানে পাঁচটি অ্যাসোসিয়েশন এক যোগে কাজ করে যাবে।

এছারাও ই-কমার্স ব্যবসা সম্প্রসারণে বিশেষ ভূমিকা রাখার জন্য কয়েকজন গুণী ব্যক্তি কে বিশেষভাবে পুরস্কৃত করা হয়। 

এরপর নৈশ ভোজ এবং জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্ত হয়।

এসআর

×