শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টস জিতে ব্যাটিং নিয়েছে আয়ারল্যান্ড ॥ আজ খেলছেন মুস্তাফিজুর

টস জিতে ব্যাটিং নিয়েছে আয়ারল্যান্ড ॥ আজ খেলছেন মুস্তাফিজুর

অনলাইন ডেস্ক ॥ আজ আয়ারল্যান্ডের বিপক্ষেও খেলছেন না অধিনায়ক মাহমুদউল্লাহ। বিশ্রাম দেওয়া হয়েছে পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিনকে। আইপিএল থেকে ফেরার পর প্রথমবারের মতো খেলছেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান।

আবু ধাবিতে বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ও শেষ অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস জিতে ব্যাটিং নিয়েছে আয়ারল্যান্ড।

ওমান ‘এ’ দলের বিপক্ষে আনঅফিসিয়াল প্রস্তুতি ম্যাচের পর শ্রীলঙ্কার বিপক্ষেও খেলেননি মাহমুদউল্লাহ। তার অনুপস্থিতিতে এবারও দলকে নেতৃত্ব দিবেন লিটন দাস।

বাংলাদেশ পাচ্ছে না সময়ের সেরা অলরাউন্ডারদের একজন সাকিব আল হাসানকে।এখনও আইপিএলে আছেন তিনি। গত বুধবার দিল্লী ক্যাপিটালসকে হারিয়ে ফাইনালে উঠেছে তার দল কলকাতা নাইট রাইডার্স। আগামী শুক্রবার চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে তারা।

রাজস্থান রয়্যালস আইপিএল থেকে বিদায় নেওয়ার পর দলের সঙ্গে যোগ দেন মুস্তাফিজুর রহমান। তাকে জায়গা দিতে বাদ পড়েছেন আরেক বাঁহাতি পেসার শরিফুল ইসলাম।

বাংলাদেশ দল: লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শামীম হোসেন, মেহেদি হাসান, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ।

শীর্ষ সংবাদ:
মুন্সীগঞ্জে বিস্ফোরণে দগ্ধ ভাই-বোন নিহত ॥ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বাবা-মা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৪২ জন         ১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১