মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফাঁকা ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

ফাঁকা ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

অনলাইন রিপোর্টার ॥ করোনায় রেড জোনের অন্তর্ভুক্ত লকডাউন চলাকালে ফাঁকা ব্রিজের ওপর মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল আল মাসুদ (২২) নামের এক যুবকের।

আজ মঙ্গলবার দুপুরে অভয়নগরের ভৈরব ব্রিজের ওপর নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হন ওই যুবক। গুরুতর আহত হন মোটরসাইকেলচালক বিশাল নামের অপর যুবকটি।

এলাকাবাসী ও অভয়নগর থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার দুপুরে নওয়াপাড়ার বউবাজার এলাকার জুলফিকার আলী সরদার ওরফে জুলুর ছেলে আল মাসুদ তার বন্ধু মামুনুর রশীদের ছেলে বিশালকে নিয়ে মোটরসাইকেলে ভৈরব ব্রিজের ওপর দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আল মাসুদ মারা যান। গুরুতর আহত হন মোটরসাইকেলচালক বিশাল। তাকে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর আশংকাজনক হওয়ায় পরে তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records