শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বছরে দুটোর বেশি সিনেমা করবেন না সাংসদ ও অভিনেত্রী নুসরাত

বছরে দুটোর বেশি সিনেমা করবেন না সাংসদ ও অভিনেত্রী নুসরাত

অনলাইন ডেস্ক ॥ সাংসদ ও অভিনয় দুই ভূমিকাতে বেশ গর্বের সঙ্গে এগিয়ে চলছেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে দায়িত্ব বাড়ায় নুসরাত জানান, বছরে তার দু’টি ছবি করার পরিকল্পনা রয়েছে। স্বাচ্ছন্দ্য রয়েছে এমন জায়গা থেকে সরে একটু ভিন্নধর্মী সিনেমা করতে চান। নুসরাত বলেন, এই বছরে আমার দু’টি ছবি করার পরিকল্পনা রয়েছে, সাংসদ হিসাবে অনেক কাজই করেছি। নতুন ছবি 'অসুর’–এ শীর্ষ ভূমিকায় দেখা যাবে নুসরাতকে। তাকে প্রশ্ন করা হয়েছিল তিনি যখন শুটিং করেন তখন কিভাবে সাংসদ ও অভিনেত্রীর এই দুই ভূমিকাকে পরিচালিত করেন? এর জবাবে নুসরাত বলেন, আমি সিনেমা করার জন্য যাতে সময় পাই সেটা নিশ্চিত করে রাখি।

২০১৯ সালের ভারতের নির্বাচনে লোকসভায় বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হন নুসরাত জাহান। তিনি জানিয়েছেন তিনি বেশ কিছু ছবির চিত্রনাট্য পড়ছেন। নুসরাতের কথায়, আমি অভিনেত্রী হিসেবেই বেড়ে উঠেছি। আমি নিজের স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে অন্য ভূমিকায় অভিনয় করতে চাই। তবে আমি এখনও শ্রেষ্ঠ বাণিজ্যিক ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছি, যেখানে দারুণ মেক–আপ হবে, ডিজাইনার পোশাক এবং আমার চুল উড়বে।

২০২০ সালে তিনি এমন কিছু ছবিতে অভিনয় করার অপেক্ষায় রয়েছেন, যা কোনোদিন তিনি করেননি। নুসরাত অভিনীত হর হর ব্যোমকেশ, জুলফিকার, লাভ এক্সপ্রেস এবং আমি যে কে তোমার দর্শকদের কাছে বেশ প্রশংসিত।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records