শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বছরে দুটোর বেশি সিনেমা করবেন না সাংসদ ও অভিনেত্রী নুসরাত

বছরে দুটোর বেশি সিনেমা করবেন না সাংসদ ও অভিনেত্রী নুসরাত

অনলাইন ডেস্ক ॥ সাংসদ ও অভিনয় দুই ভূমিকাতে বেশ গর্বের সঙ্গে এগিয়ে চলছেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে দায়িত্ব বাড়ায় নুসরাত জানান, বছরে তার দু’টি ছবি করার পরিকল্পনা রয়েছে। স্বাচ্ছন্দ্য রয়েছে এমন জায়গা থেকে সরে একটু ভিন্নধর্মী সিনেমা করতে চান। নুসরাত বলেন, এই বছরে আমার দু’টি ছবি করার পরিকল্পনা রয়েছে, সাংসদ হিসাবে অনেক কাজই করেছি। নতুন ছবি 'অসুর’–এ শীর্ষ ভূমিকায় দেখা যাবে নুসরাতকে। তাকে প্রশ্ন করা হয়েছিল তিনি যখন শুটিং করেন তখন কিভাবে সাংসদ ও অভিনেত্রীর এই দুই ভূমিকাকে পরিচালিত করেন? এর জবাবে নুসরাত বলেন, আমি সিনেমা করার জন্য যাতে সময় পাই সেটা নিশ্চিত করে রাখি।

২০১৯ সালের ভারতের নির্বাচনে লোকসভায় বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হন নুসরাত জাহান। তিনি জানিয়েছেন তিনি বেশ কিছু ছবির চিত্রনাট্য পড়ছেন। নুসরাতের কথায়, আমি অভিনেত্রী হিসেবেই বেড়ে উঠেছি। আমি নিজের স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে অন্য ভূমিকায় অভিনয় করতে চাই। তবে আমি এখনও শ্রেষ্ঠ বাণিজ্যিক ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছি, যেখানে দারুণ মেক–আপ হবে, ডিজাইনার পোশাক এবং আমার চুল উড়বে।

২০২০ সালে তিনি এমন কিছু ছবিতে অভিনয় করার অপেক্ষায় রয়েছেন, যা কোনোদিন তিনি করেননি। নুসরাত অভিনীত হর হর ব্যোমকেশ, জুলফিকার, লাভ এক্সপ্রেস এবং আমি যে কে তোমার দর্শকদের কাছে বেশ প্রশংসিত।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records