মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বছরে দুটোর বেশি সিনেমা করবেন না সাংসদ ও অভিনেত্রী নুসরাত

বছরে দুটোর বেশি সিনেমা করবেন না সাংসদ ও অভিনেত্রী নুসরাত

অনলাইন ডেস্ক ॥ সাংসদ ও অভিনয় দুই ভূমিকাতে বেশ গর্বের সঙ্গে এগিয়ে চলছেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে দায়িত্ব বাড়ায় নুসরাত জানান, বছরে তার দু’টি ছবি করার পরিকল্পনা রয়েছে। স্বাচ্ছন্দ্য রয়েছে এমন জায়গা থেকে সরে একটু ভিন্নধর্মী সিনেমা করতে চান। নুসরাত বলেন, এই বছরে আমার দু’টি ছবি করার পরিকল্পনা রয়েছে, সাংসদ হিসাবে অনেক কাজই করেছি। নতুন ছবি 'অসুর’–এ শীর্ষ ভূমিকায় দেখা যাবে নুসরাতকে। তাকে প্রশ্ন করা হয়েছিল তিনি যখন শুটিং করেন তখন কিভাবে সাংসদ ও অভিনেত্রীর এই দুই ভূমিকাকে পরিচালিত করেন? এর জবাবে নুসরাত বলেন, আমি সিনেমা করার জন্য যাতে সময় পাই সেটা নিশ্চিত করে রাখি।

২০১৯ সালের ভারতের নির্বাচনে লোকসভায় বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হন নুসরাত জাহান। তিনি জানিয়েছেন তিনি বেশ কিছু ছবির চিত্রনাট্য পড়ছেন। নুসরাতের কথায়, আমি অভিনেত্রী হিসেবেই বেড়ে উঠেছি। আমি নিজের স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে অন্য ভূমিকায় অভিনয় করতে চাই। তবে আমি এখনও শ্রেষ্ঠ বাণিজ্যিক ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছি, যেখানে দারুণ মেক–আপ হবে, ডিজাইনার পোশাক এবং আমার চুল উড়বে।

২০২০ সালে তিনি এমন কিছু ছবিতে অভিনয় করার অপেক্ষায় রয়েছেন, যা কোনোদিন তিনি করেননি। নুসরাত অভিনীত হর হর ব্যোমকেশ, জুলফিকার, লাভ এক্সপ্রেস এবং আমি যে কে তোমার দর্শকদের কাছে বেশ প্রশংসিত।

শীর্ষ সংবাদ:
সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার         ১৬ বছর বয়সীরাও অনলাইনে পাচ্ছে এনআইডি         রিজেন্ট হাসপাতাল সিলগালা         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         পাপুলকাণ্ডে রাষ্ট্রদূতের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         এক কোটি দুস্থ ১০ কেজি করে চাল পাবেন         উপনির্বাচন পেছানোর সুযোগ নেই ॥ ইসি সচিব         ২ হাজার চিকিৎসক নিয়োগের জন্য আসছে বিশেষ বিসিএস         হেফাজত ও ছেলের বিষয় নিয়ে মুখ খুললেন আল্লামা শফী         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         ১২ জুলাই থেকে জাবিতে শুরু হতে যাচ্ছে অনলাইন ক্লাস        
//--BID Records