মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ময়মনসিংহ বিভাগের ফুটবলার বাছাই

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) আয়োজনে ও সাইফ পাওয়ার ব্যাটারির পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিতব্য শেখ কামাল অনুর্ধ-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের (প্রস্তাবিত) ময়মনসিংহ বিভাগের খেলোয়াড় বাছাই কার্যক্রম সম্পন্ন হয়েছে। গতকাল রবিবার নেত্রকোনা আধুনিক স্টেডিয়ামে ময়মনসিংহ বিভাগের চারটি জেলা থেকে আগত মোট ৬০ খেলোয়াড়ের মাঝ থেকে প্রশিক্ষণের জন্য ৩০ জনকে বাছাই করা হয়। বাছাই প্রক্রিয়া উদ্বোধন ও খেলোয়াড়ের ইয়েস কার্ড প্রদান করেন বিডিডিএফএ মহাসচিব তরফদার মোঃ রুহুল আমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেত্রকোনা জেলা ফুটবল সংস্থার সভাপতি সাইফ খান বিপ্লব।

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মোঃ রুহুল আমিন দেশের ফুটবলের উন্নয়নে সবাইকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান। ‘বাংলাদেশের ফুটবলের চিত্রপট আজ অনেকটাই মলিন, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশন দেশের ফুটবল উন্নয়নে কাজ করে যাচ্ছে, আমরা আশা করি শেখ কামাল অনুর্ধ-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের মধ্য দিয়ে উঠে আসবে আগামীর তারকা’ বলেন রুহুল আমিন। সাবেক জাতীয় ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, ইমতিয়াজ সুলতান জনি ও শেখ মোঃ আসলামের সঙ্গে বিডিডিএফএর নির্বাচক প্যানেল খেলোয়াড়দের বাছাই সম্পন্ন করেন। বাছাই করা ৩০ খেলোয়াড় পরবর্তীতে মাসব্যাপী প্রশিক্ষণের পর আগামী এপ্রিলে অনুষ্ঠিতব্য শেখ কামাল অনুর্ধ-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপে ময়মনসিংহ বিভাগকে প্রতিনিধিত্ব করবে।

বাছাইকৃত খেলোয়াড়রা হলেন ॥ রঞ্জন, সুমন বর্মন, জুলকারনাইন, রিয়াদ, অপু, মেহেদি গোপাল, মাহাবুব, অন্তর, জুনায়েদ, রাকিব, আপেল, রাজিব মিয়া, রাজিব হাসান আশিকুর রহমান, জুয়েল মিয়া, শামিম সরকার, হিরন মিয়া, আশিক শামীম, রাসেল, একরামুল, রকি ইসলাম, অর্পণ চিসিম, ইসমাইল, জাকির, হেমন্ত মামুন, আঃ রশিদ, মোঃ হাফিজ, পাপ্পু মিয়া, মোঃ আশিক।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের