বৃহস্পতিবার ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেসি-পাভোনের বোঝাপড়ার প্রশংসায় আর্জেন্টিনা কোচ

মেসি-পাভোনের বোঝাপড়ার প্রশংসায় আর্জেন্টিনা কোচ

অনলাইন ডেস্ক ॥ হাইতির বিপক্ষে প্রীতি ম্যাচে লিওনেল মেসির সঙ্গে ক্রিস্তিয়ান পাভোনের বোঝাপড়ার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি।

বুধবার বুয়েনস আইরেসে অতিথিদের ৪-০ গোলে উড়িয়ে দেয় আর্জেন্টিনা। হ্যাটট্রিক করেন মেসি; অপর গোলটি সের্হিও আগুয়েরোর।

মেসির হ্যাটট্রিক পূর্ণ করা তৃতীয় গোলটিতে অবদান ছিল পাভোনের। বদলি হিসেবে নামা বোকা জুনিয়র্সের এই উইঙ্গারের দারুণ কাট-ব্যাকে বল পেয়ে জালে জড়ান মেসি। খেলায় আক্রমণভাগের দুই জনের বোঝাপড়ায় মুগ্ধ সাম্পাওলি।

“ক্রিস্তিয়ান এমন একজন খেলোয়াড় যার মেসির সঙ্গে যোগাযোগের বিশেষ গুণ আছে। সে ফাঁকা জায়গায় ছুটে যায়, সব সময়ই তৎপর।”

পাভোনের পাশাপাশি চোট কাটিয়ে ফেরা আগুয়েরোর খেলারও প্রশংসা করেন সাম্পাওলি। গনসালো হিগুয়াইনের বদলি হিসেবে মাঠে নেমে মেসির পাস থেকে দারুণ একটি গোল করেন ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড আগুয়েরো।

৯ জুন আর্জেন্টিনা তাদের পরবর্তী প্রীতি ম্যাচে ইসরাইলের মুখোমুখি হবে। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে সাম্পাওলির দলের। 'ডি' গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

শীর্ষ সংবাদ:
দুই বাংলার বাঙালী এক হচ্ছে রুপালি ইলিশে         মুক্তিযুদ্ধের আদর্শ ও গণতান্ত্রিক চেতনার বিরোধী দল চাই ॥ কৃষিমন্ত্রী         আইপি টিভির রেজিস্ট্রেশন শীঘ্রই ॥ তথ্যমন্ত্রী         শাহজালালে বিমানবন্দরে পরীক্ষামূলকভাবে করোনার টেস্ট শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় ৩৬ মৃত্যু         শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে : তথ্যমন্ত্রী         মানুষকে ডিজিটালি ঠকানো হচ্ছে : অর্থমন্ত্রী         ভারতে গেল ইলিশের প্রথম চালান         পারস্পরিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ-কুয়েত রোডম্যাপ         ‘প্রধানমন্ত্রীর এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন দেশের ইতিহাসে মাইলফলক'         ‘আশা করছি বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দেবে’         ইভ্যালির সম্পদ বিক্রি ও হস্তান্তরে নিষেধাজ্ঞা         ভুক্তভোগীদের দেনা পরিশোধে ইভ্যালির সঙ্গে কথা বলতে হবে : বাণিজ্যমন্ত্রী         রামপুরায় ফ্লাট থেকে নববধূ গলিত মরদেহ উদ্ধার         সুরক্ষিত হয়েছে ১৮ হাজার সাধারণ ‘নগদ’ গ্রাহকের অর্থ         করোনা ভাইরাস ॥ প্রবৃদ্ধির প্রাক্কলন কমাল এডিবি         দেশব্যাপী ট্রাক-কাভার্ডভ্যান ধর্মঘট প্রত্যাহার         আফগান ইস্যুতে সার্ক বৈঠক বাতিল         দেশের বাইরে আর কোনও কয়লাভিত্তিক নতুন প্রকল্প করবে না চীন         যাত্রাবাড়ীতে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার