মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বার্সেলোনায় লেস্টার রূপকথার নায়ক রিয়াদ মাহরেজ!

বার্সেলোনায় লেস্টার রূপকথার নায়ক রিয়াদ মাহরেজ!

অনলাইন ডেস্ক ॥ স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন লেস্টার সিটির রূপকথার নায়ক রিয়াদ মাহরেজ। এমনটাই দাবি করেছে ইংল্যান্ড এবং স্পেনের পত্রিকাগুলোর।

ফিলিপে কৌতিনহোকে লিভারপুল থেকে কিনতে ব্যর্থ হওয়ায় এই আলজেরিয়ান ফরোয়ার্ডকে ট্রান্সফার মার্কেটের শেষ মুহূর্তে ন্যু-ক্যাম্পে নিয়ে আসতে চাইছে কাতালানরা।

ইএসপিএন জানায়, আলজেরিয়া ফুটবল অ্যাসোসিয়েশন ইতোমধ্যেই নতুন ক্লাবের সঙ্গে চুক্তি সম্পন্ন করার জন্য মাহরেজকে স্কোয়াড ছাড়ার অনুমতি দিয়েছে। যদিও তারা নিশ্চিত করেনি কোন ক্লাবে যাচ্ছেন মাহরেজ। তবে স্প্যানিশ এবং ইংলিশ গণমাধ্যমগুলোর দাবি, নতুন ঠিকানা হিসেবে ন্যু-ক্যাম্পকেই বেছে নিচ্ছেন এই আলজেরিয়ান তারকা।

চলতি মৌসুমের শুরু থেকেই কিং পাওয়ার স্টেডিয়াম ছাড়ার অনুমতি চেয়ে আসছিলেন মাহরেজ। ইতালিয়ান ক্লাব রোমার করা ৩২ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডের তৃতীয় প্রস্তাব এরইমধ্যে ফিরিয়ে দিয়েছে লেস্টার সিটি।

ট্রান্সফার মার্কেটে রোমার পাশাপাশি আর্সেনাল,চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং বার্সেলোনাও আগ্রহ দেখিয়েছে। স্প্যানিশ এবং ইংলিশ গণমাধ্যমের দাবি সত্যি হলে, শেষ মুহূর্তে বার্সাতেই যাচ্ছেন মাহরেজ।

২০১৫-১৬ মৌসুমে ফুটবল বিশ্বকে চমকে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয় করে লেস্টার সিটি। সেবার গোল করার পাশাপাশি উল্লেখযোগ্য সংখ্যক অ্যাসিস্টের সুবাদে লেস্টার-রূপকথার নায়কে পরিণত হন এই আলজেরিয়ান ফরোয়ার্ড। এরই পুরস্কারস্বরূপ ২০১৬ সালে প্রফেশনাল ফুটবলার্স অ্যাসোসিয়েশনের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার পান মাহরেজ।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল