বুধবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোরেলগঞ্জে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে সংঘর্ষ ॥ আহত ৬

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জের সোনাখালী মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার দুপক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে। এসময় ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে গুলিবিদ্ধ গুরুতর আহত সিহাব(৩২) ও রুবেল(২৮) নামে দুই সহোদরকে পুলিশের সহায়তায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাহবুব শিকদার ও খলিল শিকদার পরস্পর চাচা ভাতিজা। তবে এদের মধ্যে দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। রাজনৈকিতভাবেও এরা দুজন দুই মেরুর। মাহবুব শিকদার আওয়ামী লীগ ও খলিল শিকদার বিএনপির রাজনীতির সাথে সক্রিয়। পুলিশ এই ঘটনায় মাহবুব শিকদার ও তার ছোট ভাই মিজানুর রহমানকে আটক ও মাহবুব শিকদারের বন্দুকটি জব্দ করেছে। পরিস্থিতি নিন্ত্রনের জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মোরেলগঞ্জ থানর ওসি মো. রাশেদুল আলম বলেন, দুই পক্ষের সংঘর্ষে ২জন গুলিবিদ্ধসহ ৬জন আহত হয়েছে। উত্তেজনার পেক্ষাপটে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পিজাইডিং অফিসার (উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার) মো. আব্দুল হান্নান জানান, দুপক্ষের সংঘর্ষের পরে ভোটারদের উপস্থিতি কম হলেও ভোট গ্রহন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ         রেজাউল করিমের প্রার্থিতা স্থগিত করলো জাপা         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫জন নিহত         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬         ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত         ভারত থেকে আরও ২শ টন তরল অক্সিজেন সিরাজগঞ্জে পৌঁছেছে         ইয়াবা নিয়ে সৌদি যাচ্ছিলেন তিনি         চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী আটক         বগুড়ায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ২১ জনের মৃত্যু         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে ॥ সংক্রমণ বাড়ায় যুক্তরাষ্ট্রে টিকাপ্রাপ্তদেরও মাস্ক পরার নির্দেশনা         দিনাজপুরে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৮ জনের মৃত্যু         সিডনিতে লকডাউনের মেয়াদ আরও ৪ সপ্তাহ বাড়ল