শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে ক্ষুদে ক্রীড়া উৎসব

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে তিনব্যাপী ক্ষুদে ক্রীড়া উৎসব বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে। এতে ৪৬টি ইভেন্টে প্রায় ৮শ’ ক্ষুদে ক্রীড়াবিদ অংশ নেয়। প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে নিজস্ব মাঠে বসেছিল এই উৎসব। সমাপনী দিনে প্রতিযোগিতা প্রত্যক্ষ করে পুরস্কার বিতরণ করেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল, প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মেজর মোঃ রেজাউল করিম, অধ্যাপক সুখেন চন্দ্র ব্যানার্জী, অধ্যাপক প্রবীর কুমার গাঙ্গুলী ও প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল।

রোবেনের ভাবনা

স্পোর্টস রিপোর্টার ॥ অবসর নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন আরিয়েন রোবেন। তারকা এই উইঙ্গার বৃহস্পতিবার সাক্ষাতকারে বলেছেন, আগামী বছর কিংবা ১০ বছর পরও তিনি অবসর নিতে পারেন। হল্যান্ডের তারকা আরও বলেন, বেয়ার্ন মিউনিখের হয়েই ক্যারিয়ারের ইতি টানার ইচ্ছা আছে তার। ৩০ বছর বয়সী রোবেন বলেন, আমি ঠিক কবে অবসর নেব নিশ্চিত করে বলতে পারছি না। ধীরে ধীরে বুড়ো হয়ে যাচ্ছি। তবে, এ মুহূর্তে বেশ ভালই উপভোগ করছি। যতদিন ফিট থাকব ততদিন ফুটবল খেলে যাব। দু’বছর পরও অবসর নিতে পারি আবার দশ বছর পরও অবসর নিতে পারি। ব্রাজিল বিশ্বকাপ মাতানো এই তারকা আরও বলেন, পেপ গার্ডিওলা বেয়ার্ন মিউনিখের খেলার কৌশলে কিছুটা পরিবর্তন এনছেন। তবে নতুন কৌশলের সঙ্গে আমি মানিয়ে নিয়েছে। এ মৌসুমে আমি বিভিন্ন পজিশনে খেলেছি।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records