৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

এখন ফুটবল গুরুত্বহীন ॥ মারিও লেমোস

প্রকাশিত : ২৪ মার্চ ২০২০, ০৮:৪৫ পি. এম.
এখন ফুটবল গুরুত্বহীন ॥ মারিও লেমোস

স্পোর্টস রিপোর্টার ॥ করোনা ভাইরাসে আক্রান্ত প্রায় গোটা দুনিয়াই। আন্তর্জাতিক সব খেলা আপাতত বন্ধ। স্থগিত রয়েছে বাংলাদেশের সব খেলাই। ক্লাব থেকে ছুটি পেয়ে বাড়ি চলে গেছেন স্থানীয় ফুটবলাররাও। সবার কাটছে অলস সময়। করোনা ভাইরাস নিয়ে নিজের ফেসবুক পেজে এই সময় ফুটবলকে গুরুত্বহীন বলেই জানালেন ঢাকা আবাহনীর পর্তুগিজ কোচ মারিও লেমোস। এক ভিডিও বার্তায় সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, এই মুহূর্তে ফুটবল গুরুত্বপূর্ণ কিছু নয়। আপনারা চিন্তা করবেন না। যখন সবকিছু নিরাপদ হবে, ঠিক হয়ে যাবে, তখন আমরা ফের অনুশীলনে ফিরবো। আমরা দলকে প্রস্তুত করবো। লিগ শুরু হলে মাঠে ফিরবো। কোন সমস্যা হবে না।

বতর্মানে সারাবিশ্ব এক কঠিন সময় পার করছে বলে উল্লেখ করে লেমোস বলেন, দুর্ভাগ্যবশত মানুষ কষ্টভোগ করছে। তারা মারা যাচ্ছে। মানুষ তাদের বাবা-মা, ভাই-বোনকে হারাচ্ছে। ব্যক্তিজীবনে আমি সবসময় ইতিবাচক থাকার চেষ্টা করি। তা ভাল কিংবা খারাপ সময়ে যাই হোক না কেন। আপনাদেরও ইতিবাচক থাকতে বলবো। সবাইকে অবশ্যই বাসায় থাকতে বলবো।

এ মুহূর্তে সবচেয়ে জরুরি নিজেদের নিরাপদ রাখা, এমনটাই মনে করেন লেমোস। তার কথায়, সবাই জানেন, আমি এ মুহূর্তে বাংলাদেশে আছি। এ সময়টা আমাদের কাজে লাগাতে হবে। ঘরে থাকতে হবে। সবাইকে সুরক্ষার মধ্যে থাকতে হবে, পরিবার ও সমাজকে সুরক্ষিত রাখতে হবে। ইউরোপ ও এশিয়ায় আমার পরিবার-বন্ধুরা আছে। আমি সবার কথা চিন্তা করছি। এই ভাইরাসের বিরুদ্ধে আমাকে লড়াই করে জিততেই হবে। ঘর থেকে এই ভাইরাসরোধে কাজ করতে হবে সবাইকে। আমরা ভাইরাসের চেয়েও বেশি শক্তিশালী। আশা করছি, দ্রুত সবকিছু স্বাভাবিক হবে। তখন আমরা আবার ফুটবলে ফিরবো এবং অনুশীলনের কাজটি শুরু করতে পারবো।

প্রকাশিত : ২৪ মার্চ ২০২০, ০৮:৪৫ পি. এম.

২৪/০৩/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: