ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈদের নামাজে ভক্তের উপর ক্ষেপলেন সাকিব

প্রকাশিত: ১৬:৩৩, ১২ এপ্রিল ২০২৪; আপডেট: ১৬:৪৮, ১২ এপ্রিল ২০২৪

ঈদের নামাজে ভক্তের উপর ক্ষেপলেন সাকিব

যুক্তরাষ্ট্রে ঈদের জামাতে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

আমেরিকার নিউইয়র্কে ঈদের নামাজ পড়তে এসে ভক্তের ওপর ক্ষেপলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য সাকিব আল হাসান।। মোনাজাত না করেই চলে গেলেন বাসায়। এজন্য ওমরাহ শেষে সৌদি আরব থেকে সরাসরি নিউইয়র্কে যান তিনি।

বুধবার (১০ এপ্রিল) আমেরিকায় উদযাপিত ঈদুল ফিতর। জ্যামাইকার মুসলিম সেন্টারে সাকিব আদায় করতে যান ঈদুল ফিতরের জামাত। সেখানে তাকে অস্বস্তিতে সময় কাটাতে দেখা যায়। কালো জ্যাকেট আর মাস্ক দিয়ে ভক্তদের ক্যামেরা ও নানা আবদার থেকে বাঁচার চেষ্টা করেন বিশ্বসেরা অলরাউন্ডার।দীর্ঘ সময় মাথা নিচু করে রাখেন। ঈদের জামাতে তাকে দেখে ‘ভুয়া ভুয়া’ স্লোগান দেন সেখানে উপস্থিত জনতার কিছু অংশ। এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) তাকে এ দুয়োধ্বনি শুনতে হয়েছিল।

এমন বিব্রতকর পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখেন সাকিব। নামাজ শেষে দ্রুত সেখান থেকে সরে যান তিনি। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।জহির রায়হান নামে একজন কমেন্ট বক্সে লিখেছেন, হতে পারে সাকিবকে দেখতে পারি না কিন্তু এই জায়গায় যেটা করা দরকার ছিল সেটাই করেছে। কমনসেন্স এর অভাব মানুষের। এটা কি সেলফি তোলার জায়গা?

ফয়েজ উদ্দীন লিখেছেন, আমাদের পাশের ঈদগাহে এসেছে। যদি জানতাম সাকিব এসেছে এই ঈদগায় ,তবুও জেতাম না। কী এমন যে তার সাথে পিকচার তুলতে হবেই।

এসআর

সম্পর্কিত বিষয়:

×