ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কেন হঠাৎ দেশে সাকিব?

প্রকাশিত: ১৭:১৮, ২৫ অক্টোবর ২০২৩; আপডেট: ১৮:২৮, ২৫ অক্টোবর ২০২৩

কেন হঠাৎ দেশে সাকিব?

সাকিব আল হাসান।

চলমান ওয়ানডে বিশ্বকাপে পারফর্ম নিয়ে সমালোচনার শিকার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। গতকাল মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার কাছে ১৪৯ রানের বিশাল ব্যবধানে হেরেছে বংলাদেশ। সেই রেশ না কাটতেই হঠাৎ করেই আজ বুধবার (২৫ অক্টোবর) সকালে ঢাকায় ফিরেছেন সাকিব। 

জানা যায়, দেশে ফিরে আজ দুপুরে মিরপুর শেরে বাংলার ইনডোর স্টেডিয়ামে কোচ মোহাম্মদ সালাউদ্দিনের অধীনে নিবিড় অনুশীলন করেন তিনি। আগামী ২৭ অক্টোবর দলের সঙ্গে যোগ দেবেন তিনি। 

এবারের বিশ্বকাপে ব্যাট এবং বল হাতে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না সাকিব। একটি ম্যাচ খেলতে পারেননি ইনজুরির কারণে। বাকি চার ম্যাচে তার রান তোলার গড় ২৪। মোট রান করেছেন ৫৬। সর্বোচ্চ ৪০ রান করেছেন নিউজিল্যান্ডের বিপক্ষে। ওভারপ্রতি ৫.৫৪ রান দিয়ে নিয়েছেন ৬ উইকেট।

এদিকে, ২৮ অক্টোবর কলকাতার ইডেন গার্ডেনে নেদারল্যান্ডস এবং ৩১ অক্টোবর পাকিস্তানের  মুখোমুখি হবে বাংলাদেশ। সেজন্য আজ বাংলাদেশ দল মুম্বাই থেকে রওয়ানা হয়েছে কলকাতার উদ্দেশে। বুধবার স্থানীয় সময় দুপুর ১২টায় মুম্বাইয়ের বিখ্যাত তাজ মহল প্যালেস হোটেল থেকে রওয়ানা হয় বাংলাদেশ দল। দুপুর ২টায় আইসিসির ভাড়া করা বিমানে সরাসরি কলকাতার ফ্লাইট ধরবেন তারা। 

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×