ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

চার সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী জাকের পার্টির

প্রকাশিত: ২১:০৬, ২৯ মে ২০২৩

চার সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী জাকের পার্টির

লোগো

জাকের পার্টি বরিশাল, খুলনা, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী দিয়েছে।বরিশালে জাকের পার্টির সিটি মেয়র প্রার্থী মিজানুর রহমান বাচ্চু। তিনি বরিশাল জেলা ও মহানগর জাকের পার্টির সভাপতি। 

খুলনা সিটি মেয়র প্রার্থী এস,এম,সাব্বির হোসেন। তিনি খুলনা বিভাগ জাকের পার্টির সভাপতি। সিলেট সিটি মেয়র প্রার্থী জহীরুল আলম। তিনি জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের সিলেট বিভাগীয় সভাপতি। 

রাজশাহী মেয়র প্রার্থী অ্যাডভোকেট লতিফ আনোয়ার। তরুণ আইনজীবী লতিফ আনোয়ার রাজশাহী বিভাগ ছাত্র ফ্রন্টের সভাপতি। 

জাকের পার্টির ৪ সিটি মেয়র প্রার্থী নিজ নিজ মহানগরে গনসংযোগ, ঘরে ঘরে যেয়ে ভোট চাওয়া অব্যাহত রেখেছেন।

তারা জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সলের পক্ষ থেকে নিজ নিজ মহানগরের ভোটারদের কাছে সৎ,ন্যায়নিষ্ঠ, আদর্শে উজ্জীবিত ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলায় অঙ্গীকারাবদ্ধ জাকের পার্টির প্রার্থীদের ভোট দেয়ার আবেদন তুলে ধরছেন।

পরিচ্ছন্ন,পরিকল্পিত ও আধুনিক মহানগর, বরিশাল,খুলনা,সিলেট ও রাজশাহী সিটি করপোরেশনের  জন্য বরাদ্দকৃত বাজেটের সুষম বন্টন ও গুণগত ব্যয় নিশ্চিতকরন, কর্মমুখী শিক্ষা ও অধিকতর কর্মসংস্থান সৃষ্টি, পর্যটন শিল্পের বিকাশ, নির্বাচনে ভোটদানের ক্ষেত্রে প্রলোভন ও বিবেক বিসর্জনের দু:খজনক ভুলের পুনরাবৃত্তি না করা-সহ মানবিক নানা দিক তুলে ধরছেন মিজানুর রহমান বাচ্চু, এস,এম,সাব্বির হোসেন, জহীরুল আলম এবং অ্যাডভোকেট লতিফ আনোয়ার। 
 

 

এসআর

×