ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

কোনদিকে ঘুরবে আপনার ভাগ্য 

প্রকাশিত: ২০:৫৩, ১৯ সেপ্টেম্বর ২০২২

কোনদিকে ঘুরবে আপনার ভাগ্য 

রাশিফল

মানুষ নিজের ভবিষ্যৎ জানার জন্য সাধারণত এই পদ্ধতির সাহায্য নিয়ে থাকে। আজকের রাশিফল যেমন আজকে আপনার সারাটা দিন কেমন কাটবে, কোন কোন কাজে বাঁধা আছে, কোন কাজে সুফল পাবেন তা বলে দেয়, তেমনি সাপ্তাহিক, মাসিক এবং বার্ষিক রাশিফলও রয়েছে আপনার ভবিষ্যৎ জীবনের আগাম অশনি সংকেত জানার জন্য।

মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন এই ১২ টি রাশি রয়েছে বৈদিক জ্যোতিষে। এই রাশি দেখেই সাধারণত মানুষের রাশিফল গণনা করা হয়। ভিন্ন ভিন্ন মানুষের রাশির স্বভাব এবং গুণ-ধর্ম আলাদা হওয়ায় তাদের রাশিফলও পৃথক পৃথক হয়। 

এই রাশিগুলোর আচরণও প্রতিদিন বদলে যায়, তাই সেই হিসাবেও প্রতিদিন মানুষের রাশিফল পৃথক পৃথক হয়। আবার এইভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

গ্রহদের পরিবর্তন, গোচর এবং অন্য ব্রহ্মান্ডীয় গণনার মধ্য দিয়ে বার্ষিক রাশিফল মানুষের স্বাস্থ্য, ধন, সম্পদ, সমৃদ্ধি, বৈবাহিক জীবন, প্রেম, চাকুরী ইত্যাদি জানতে সাহায্য করে। তবে আজকের রাশিফল অর্থাৎ দৈনন্দিন রাশিফল আপনার রোজ দিনের ভবিষতব্য আগে থাকতে জানতে সাহায্য করবে। 

যেমন ধরুন, আজকের দিনে আপনি কি মেনে চলবেন, কি করবেন না, কোথায় যাবেন আর কোথায় যাবেন না, আবার ধরুন আজকের দিনে এমন কোন কাজ করলে আসন্ন বিপদ থেকে আপনি মুক্তি পাবেন- এসবও জানতে পারবেন আজকের রাশিফল থেকে।

এমএস