ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

প্রবাসী বাংলাদেশিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মালদ্বীপের অর্থ-প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২১:৪৪, ৮ ডিসেম্বর ২০২৩; আপডেট: ২১:৪৫, ৮ ডিসেম্বর ২০২৩

প্রবাসী বাংলাদেশিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মালদ্বীপের অর্থ-প্রতিমন্ত্রী

প্রবাসী বাংলাদেশিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন  অর্থ প্রতিমন্ত্রী আহমদ সাঈদ মোস্তফাকে

সদ্য মালদ্বীপের অষ্টম জাতীয় প্রেসিডেন্সিয়াল নির্বাচনে জয়ী হওয়া পিপিএম/পিএনসি জোট কেবিনেটের অর্থ প্রতিমন্ত্রী আহমদ সাঈদ মোস্তফাকে দেশটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) মালদ্বীপে অবস্থিত তান্দুরি ফিল্ম রেস্টুরেন্টের প্রবাসী বাংলাদেশি কর্মীদের আয়োজনে মো. আরিফুল ইসলামের তত্ত্বাবধানে মালদ্বীপের অর্থ প্রতিমন্ত্রী আহমেদ সাঈদ মোস্তফাকে প্রবাসীদের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং তার সম্মানে নৈশভোজের করা হয়।

বাংলাদেশি শ্রমিকদের প্রশংসা করেন মালদ্বীপের অর্থ প্রতিমন্ত্রী আহমেদ সাঈদ মোস্তফা। নৈশভোজে অংশগ্রহণ করে মন্ত্রী বলেন, বাংলাদেশি শ্রমিকরা পরিশ্রমী ও মেধাবী বটেও তাদের কর্মদক্ষতার ফলে দেশটিতে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাচ্ছে। 

রাজধানীর পার্শ্ববর্তী আইল্যান্ড হুলোমালে তান্দুরি ফিল্ম রেস্টুরেন্টে আয়োজিত নৈশভোজে উপস্থিতি বিভিন্ন কোম্পানির কর্মরত প্রবাসীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে, দেশটিতে  অবস্থিত সব প্রবাসীরা যেন মালদ্বীপে আইন মেনে চলার পরামর্শ দেন।

এদিকে প্রবাসী বাংলাদেশিরা মনে করেন, এই ভাতৃত্বপূর্ণ সম্পর্কের মধ্য দিয়েই স্থানীয় মালদ্বীপিয়ানদের সঙ্গে প্রবাসীকর্মীদের সম্পর্কের গভীরতা সৃষ্টি হবে।

এবি 

×