ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

একই সূত্রে বিতর্ক আর তিশা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৪, ২০ নভেম্বর ২০২৩

একই সূত্রে বিতর্ক আর তিশা

তানজিন তিশা

একের পর এক সমালোচনার মুখে পড়ছেন অভিনেত্রী তানজিন তিশা। বরাবরই প্রেমের সম্পর্কে জড়িয়ে ক্যারিয়ারের শুরু থেকেই বিতর্কের সৃষ্টি করছেন তিনি। একই সূত্রে গাঁথা যেন বিতর্ক আর তিশা। অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেম, হাসপাতালে ভর্তি, বাসায় ফিরে ফেসবুক স্ট্যাটাস, লাইভ ও সাংবাদিকদের হুমকি- এসব নিয়ে তুমুল সমালোচনায় এখন তিনি। গেল ১৬ নভেম্বর মধ্য রাতে তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে গুঞ্জন ওঠে। বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ হয়, ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে মনোমালিন্যের জেরে আত্মহত্যা করার জন্য ঘুমের ওষুধ খান তিনি।

তবে হাসপাতাল থেকে ফিরে তিশা বিষয়টি স্বীকার করেননি। ফেসবুক পোস্ট ও লাইভে এসে তিনি দাবি করেন, ফুড পয়জনিং হয়েছিল তার। সেই সঙ্গে মানসিক চাপে ছিলেন। তাই অন্য ওষুধের সঙ্গে স্লিপিং পিলও খান। অন্যদিকে আবার সাংবাদিকদের হুমকি দেওয়ার জন্য ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি ক্ষমা চান। এসবের মধ্যে যুক্ত হয়েছে অভিনেত্রীর পুরনো একটি অডিও। ৯ মিনিট ৪৪ সেকেন্ডের অডিও রেকর্ডটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে তিশার কথোপকথন উঠে এসেছে। অডিওতে তিশা নিজেকে মানসিকভাবে অসুস্থ বলেও দাবি করেন। শুধু সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, অভিনেতা ফারহানই নয়, তিশার এমন আরও বেশ কয়েকটি প্রেমের সম্পর্ক ছিল বলে গুঞ্জন আছে। জনপ্রিয় অভিনেতা অপূর্বর সংসার ভাঙার পেছনেও এ অভিনেত্রী অনেকটা দায়ী বলে কেউ কেউ মন্তব্য করেন। 
তা ছাড়া শিডিউল ফাঁসানো, অসদাচরণের কারণে এর আগেও কয়েকবার তিনি সমালোচনার মুখে পড়েন। 
কয়েক মাস আগে মদ খেয়ে মাতলামির একটি ভিডিও ভাইরাল হয় ফেসবুকে। যেখানে তাকে মদ খেয়ে লিফটের ভেতর গালিগালাজ ও মাতলামি করতে দেখা যায়।

×