ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

বের হয়ে এল গোপন তথ্য! মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ

প্রকাশিত: ১৪:২৯, ২১ মে ২০২৪

বের হয়ে এল গোপন তথ্য! মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ

মাহিয়া মাহি-আব্দুল আজিজ 

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তার প্রযোজনায় নির্মিত বেশকিছু সিনেমা দেশ ও দেশের বাইরে হয়েছে প্রশংসিত। ইন্ডাস্ট্রিকে তিনি উপহার দিয়েছেন মাহিয়া মাহি ও পূজা চেরির মতো দর্শকপ্রিয় চিত্রনায়িকা। নায়িকাদের সঙ্গেও রয়েছে তার প্রেমের গুঞ্জন।

সম্প্রতি এ বিষয় নিয়ে দেশের একটি গণমাধ্যমের সাথে খোলামেলা কথা বলেছেন দেশের প্রভাবশালী এই প্রযোজক। জানিয়েছেন অভিনেত্রী মাহিকে তিনি কিনে দিয়েছিলেন দুটি গাড়ি ও ফ্ল্যাট।

আরও পড়ুন : অশ্লীল সিনেমায় অভিনয়, সে সময়ে সবাই করেছে: পলি

আজিজ এদিন বেশকিছু বিষয়ে কথা বলেন। এর মধ্যে অভিনেত্রী মাহির সঙ্গে তার প্রেমের বিষয়, তাকে দুটি গাড়ি ও ফ্ল্যাট কিনে দেওয়ার কথা স্বীকার করে আজিজ বলেন, ‘জাজে থাকা অবস্থায় আমি মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট কিনে দিই।’ 

এ সময় উপস্থাপক তার কাছে জানতে চান মাহির সঙ্গে তার প্রেমের বিষয়টি। উত্তরে আজিজ বলেন, ‘এ বিষয়টি নিয়ে এখন আর কথা বলা ঠিক নয়। সবার ব্যক্তিগত জীবন আছে। আমারও সংসার রয়েছে। প্রেমের বিষয়টি সামনে এলে দুজনেরই ব্যক্তিজীবনে বিব্রত হতে হয়। তাই এ বিষয়ে এখন কেউ প্রশ্ন না করলেই ভালো।’

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ে-বিচ্ছেদ ও রাজনীতি নিয়ে রুপালি পর্দা থেকে অনেকটাই আছেন দূরে। তবে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই এ জগতে নাম লিখিয়েছিলেন মাহি। উপহার দিয়েছিলেন ‘ভালোবাসার রঙ’ ‘অগ্নি’ ও ‘অগ্নি টু’র মতো ব্যবসা সফল সিনেমা। সেসময়ই মাহির সঙ্গে আজিজের সম্পর্ক উঠে আসে গণমাধ্যমের শিরোনামে। সেই সম্পর্কের কথাই তারাবেলায় এসে স্বীকার করলেন এই প্রযোজক।

এবি 

সম্পর্কিত বিষয়:

×