মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে যুবককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা

সিদ্ধিরগঞ্জে যুবককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় আবু সুফিয়ান (৩৫) নামে এক যুবককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বনভোজনের একটি বাসের চালক ও হেলপারসহ ২০-২৫ জন যাত্রী মিলে পিটুনী শেষে গলায় পা দিয়ে চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে। বুধবার রাত সড়ে ১০ টায় দিকে সানারপাড় পিডিকে পেট্রোল পাম্পের সামনে ঘটনাটি ঘটে।

নিহত আবু সুফিয়ান নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুওে আবু সুফিয়ানের চাচা মোঃ জজ মিয়া বাদী হয়ে গাড়ীর ওই বাসের চালক ও হেলপারসহ ২০-২৫ জন যাত্রীকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, আবু সুফিয়ান ও তার বন্ধু অনিক সরকার হৃদয় গত বুধবার রাত সাড়ে ১০ টায় একটি মোটর সাইকেল যোগে সাইনবোর্ড থেকে নিজ বাসায় ফেরার ফিরছিলেন। এ সময় তারা পিডিকে পেট্রোল পাম্পের সামনে পৌঁছলে বনভোজনের একটি বাস তাদের মোটর সাইকেলটিকে চাপ দেয়।

পরবর্তীতে মোটর সাইকেল যোগে বাসটিকে থামালে বাসের চালক, হেলপার ও বনভোজনের ২০-২৫ জন যাত্রী বাস থেকে মেনে আবু সুফিয়ানকে কিল ঘুষি ও লাথি মেরে জখম করার পাশাপাশি তাকে পা দিয়ে গলা চেপে ধরে শ্বাসরোধ করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। হাইওয়ে পুলিশ ওই বাসটিকে আটক করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোঃ মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খুনের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

শীর্ষ সংবাদ:
দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি