শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চরফ্যাশনে চিকিৎসার নামে প্রতারণা, সংবাদকর্মীর ওপর হামলা

চরফ্যাশনে চিকিৎসার নামে প্রতারণা, সংবাদকর্মীর ওপর হামলা
  • দুই খনকার গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনে চিকিৎসা দেয়ার নামে প্রতারণা ও সংবাদ কর্মীদের ওপর হামলার অভিযোগে বিল্লাল ও জয়নাল নামের দুই খনকারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করেছেন শশীভূষণ থানা পুলিশ । গ্রেফতারকৃত বিল্লাল ও জয়নাল উপজেলার জাহানপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ মৃত আলী খনকারের ছেলে।

মামলার বাদী স্থানীয় একটি দৈনিকের সংবাদকর্মী মিলি সিকদার অভিযোগ করেন, দির্ঘদিন যাবত কিছু দালালের সহযোগিতায় বিল্লাল পানি পড়া, তাবিজ কবজ ও জ্বিন-পরীর মাধ্যমে চিকিৎসা দেয়ার নামে প্রতারণা করে সাধারণ মানুষের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছেন এমন অভিযোগে মঙ্গলবার দুপুরে মিলিসহ কয়েকজন সংবাদকর্মী রোগী সেজে বিল্লালের বাড়িতে যান। এসময় বিল্লাল মিলির কাছ থেকে তদবিরের ফি বাবত ১৬শ’ টাকা নিয়ে ঘরের মধ্যে খাটে বসে চাদর টানিয়ে বৈদ্যুতিক বাতি বন্ধ করে অন্ধকার ঘরে জ্বিন পরীর লেবাস ধরে অন্যরকম কন্ঠে মিলিকে বলেন আপনার সন্তান হওয়ার তদবির নিতে হলে ২২ হাজার টাকা লাগবে।

এসময় মিলি নিজেকে সংবাদকর্মী পরিচয় দিলে বিল্লাল ক্ষেপে গিয়ে মিলিসহ অপর সংবাদকর্মীদের হামলা চালিয়ে মোবাইল, ক্যামেরা, স্বর্ণের চেইন, ও পরিচয় পত্র নিয়ে যায়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে সংবাদকর্মীদের উদ্ধার করেন। এঘটনায় মিলি সিকদার বাদী ৬ জনকে সনাক্ত ও অজ্ঞাত ১০/১২ আসামী করে শশীভূষণ থানায় মামলা করলে শশীভূষণ থানা পুলিশ প্রতারক বিল্লাল ও তার ছোট ভাই জয়নালকে গ্রেফতার করেন।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর দুই ভাই বিল্লাল ও জয়নালকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার