রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নতুন লুকে মেহজাবীন

নতুন লুকে মেহজাবীন

সংস্কৃতি ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অভিনয় দিয়ে মন কেড়েছেন কোটি দর্শকের। তার অভিনয়ে মুগ্ধ হয়নি এমন মানুষের সংখ্যা খুবই কম। অভিনয় দিয়ে জনপ্রিয়তায় আকাশচুম্বী জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। তার অভিনয় এবং নাটকের জন্য সবসময় আলোচনায় থাকেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কথা বলতে দেখা যায়নি এ অভিনেত্রীকে। রেখেছেন অনেকটা আড়াল করে। ভক্তদের মনেও তাকে নিয়ে নানান প্রশ্ন।

ব্যতিক্রমী সব চরিত্রে অভিনয় করে আলোচনায় থাকা এই অভিনেত্রীকে নিয়ে নতুন একটি কনটেন্ট বানিয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। এতে দেখা যায় কারাগারে কয়েদির ভূমিকায় এই অভিনেত্রী। শনিবার দুপুরে সময়ের আলোচিত এ অভিনেত্রীর এই ছবিটি দেখে চোখ আটকে যায়। পরনে সাদা শাড়ি, তাতে নীল স্ট্রাইপ। সঙ্গে সাদা ব্লাউজ। মলিন মুখে, পা গুটিয়ে বসে আছেন তিনি। অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন অভিনেত্রী। যেন এই বন্দী কারাগার থেকে মুক্তির পথ খুঁজছেন চোখ এবং শরীরী ভাষায়।

সেটির দৃশ্যেই মূলত এভাবে হাজির হন মেহজাবীন। কিছুদিন আগেই তারা প্রকাশ করেছিল আফরান নিশোর নতুন একটি লুক। সেটিও দর্শক মহলে বেশ আলোচনার জন্ম দেয়। নিশো-মেহজাবীন এক হয়েই কাজটি করেছেন। চরকির সঙ্গে এই প্রথম কাজ করলেন মেহজাবীন। তার এই লুক কোন কনটেন্টের জন্য তা এখনই প্রকাশ করছে না চরকি। এমন লুকে কবে, কখন মেহজাবীনকে দেখা যাবে তা জানতে চোখ রাখতে হবে চরকির পর্দায়।

শীর্ষ সংবাদ:
দুই বছর পর ১৬৫ যাত্রী নিয়ে কলকাতা গেল মৈত্রী এক্সপ্রেস         বরিশালে সড়ক দূর্ঘটনায় ১০ জন নিহত         দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু