রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেমিফাইনাল নিশ্চিত করল ছাগল নাইয়া ও ভৈরব

সেমিফাইনাল নিশ্চিত করল ছাগল নাইয়া ও ভৈরব

স্পোর্টস রিপোর্টার ॥ বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায়, জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) এর আয়োজনে ৩য় বারের মতো পল্টনের আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশের তৃণমূল ফুটবল ইতিহাসের দেশ সেরা আয়োজন ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১’।

আজ রোববার ষষ্ঠ দিনের প্রথম ম্যাচে ছাগলনাইয়া ফুটবল একাডেমী ৫-০ গোলে ফুটবল একাডেমী নাটোরকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে।

ম্যাচের ৫, ৫৩ ও ৬৮ মিনিটে ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো. ইয়াসিন হ্যাট্রিক গোল করেন। এছাড়া ইরফান খান ও মো. শাহরিয়ার ১ টি করে গোল করেন।

হ্যাট্রিক গোল করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো.ইয়াসিন।

দিনের দ্বিতীয় ম্যাচে ভৈরব ফুটবল একাডেমী ৩-২ গোলে এসএফসিএ ফুটবল কোচিং একাডেমীকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে।

ভৈরবের নাবিদুল ইসলাম দুটি গোল করেন।অন্য একটি গোল আত্মঘাতী হয়। যা এসএফসিএ এর আহসান হাবীব ফিরোজের থেকে আসে।

এ ছাড়া শ্রী হেমন্ত সরেন ও সোহান মিয়া সোহান ১টি করে গোল করেন।

সেরা খেলোয়াড় ভৈরব ফুটবল একাডেমীর নাবেদুল ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মিডিয়া এক্সিকিউটিভ ও টুর্নামেন্টের মিডিয়া কমিটির চেয়ারম্যান খালিদ মাহমুদ নওমি।

বাফুফে থেকে সবগুলো ম্যাচ পর্যালোচনা এবং ম্যাচ সেরা নির্বাচন করার জন্য একটি প্রতিনিধি দল উপস্থিত থাকেন। এই কমিটির সদস্য হিসেবে আছেন বাফুফের কোচ- আবুল হোসেন ও জনি।

সারাদেশ হতে অংশগ্রহনকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে ১০ দিন ব্যাপী এ টুর্নামেন্ট। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

শীর্ষ সংবাদ:
দুশ্চিন্তায় কৃষক ॥ বোরো ধান কাটতে তীব্র শ্রমিক সঙ্কট         সিলেটে ৩৩২ কিমি সড়ক এখনও পানির নিচে         বিদ্যুত ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ আত্মঘাতী         দখল দূষণে কর্ণফুলীর আরও বিপর্যয়         টিকটক হৃদয়সহ ৭ বাংলাদেশীর যাবজ্জীবন         গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষে নিহত ৩         এবার ডিমের বাজারও বেপরোয়া         হজযাত্রীদের বিনামূল্যে করোনা পরীক্ষা         সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৭         কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে পাঁচজনের মৃত্যু         রাজশাহীর বাজারে এসেছে সুমিষ্ট গোপালভোগ         পূর্বাঞ্চলীয় রেলের ৪৮২ একর জমি বেদখল         তিস্তা কমান্ড এলাকায় ৭০ হাজার হেক্টরে বোরোর বাম্পার ফলন         চট্টগ্রামে ৩ ঘণ্টা বৃষ্টিতে জলজট, দুর্ভোগ         এনটিআরসিএতে আসছে বড় পরিবর্তন         সংকট নিরসনে শ্রীলংকা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরণ করতে পারে         করোনা : এক মাস পর মৃত্যু এক, শনাক্ত ১৬         ইইউর জোর বাংলাদেশের অবাধ ও সুষ্ঠু নির্বাচনে         ‘শেখ হাসিনার কারণেই দেশের চেহারা পাল্টে গেছে’         মাদক ও অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে দূরে রাখতে ক্রীড়াই অন্যতম শক্তি : প্রাণিসম্পদমন্ত্রী