সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার পশ্চিম বড়ালী গ্রামে মা মনোয়ারা বেগম (৬৫) কে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে মমিন দেওয়ান (৪২)। স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আজ বুধবার ভোরে ওই গ্রামের দেওয়ান বাড়ীতে এই ঘটনা ঘটে। হত্যার শিকার মনোয়ারা বেগম ওই বাড়ীর মৃত আব্দুল হাশেম এর স্ত্রী। হত্যাকান্ডে অভিযুক্ত মমিন দেওয়ান বিবাহিত ও দুই সন্তানের জনক।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, ভোর রাতে দেওয়ান বাড়ীর বসতঘরে মাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে ছেলে পালিয়েগেছে মর্মে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। প্রাথমিক অনুসন্ধানে জানাগেছে অভিযুক্ত আসামি একজন মানসিক রোগী এবং পূর্বে আরো একটি হত্যা মামলায় কারাগারে ছিল। গত ৩ মাস পূর্বে সে জামিনে আসে এবং তার মা ভাগ্নিকে মেরে ফেলবে বলে হুমকি দিত এবং মারধোর করতো।

ঘাতক মমিনের ভাগিনা আশিক জানায়, তার নানী মনোয়ারা বেগম ও তার বোনকে মামা মমিন প্রায়ই মেরে ফেলার হুমকি দিত।

ঘটনার পর পালিয়ে গেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ছবি দেয়া হয়। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে দেয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আসামী হত্যাকান্ড ঘটিয়ে পালিয়ে যায়। সকাল ৯টার দিকে তাকে পৌর এলাকার ভাটিরগাঁও থেকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। হত্যা কান্ডে ব্যবহৃত দা ও মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস