বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার

সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ॥ র্যাব-১২ এর একটি চৌকষ আভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে সিরাজগঞ্জ পৌরসভার রেলগেট ট্রাক ষ্ট্যান্ডের সামনে চার রাস্তার মোড়ে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি চক্রের মূলহোতাসহ ৫ জন এবং তাদের দেয়া তথ্য মতে বগুড়া পৌরসভার ফুলবাড়ী মধ্যপাড়া থেকে ১ জনসহ ৬ জন আসামি কে গ্রেফতার করেছে।

এ সময় আসামিদের নিকট হতে দুইটি রিভালবার দুই রাউন্ড গুলি, ছাড়াও ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে শফিকুল আলম তুহিন(৪৪), মোঃ বেল্লাল হোসেন(৫৮), সোহাগ(২৯), নান্নু মন্ডল(৩২), ইসমাইল সরকার(৫৯) বুধা ফকির(৩৫)।

আজ মঙ্গলবার দুপুরে র্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

র্যাব জানায় আসামিরা একটি ডাকাত চক্র। তারা গাড়ী ডাকাতি করে এবং গাড়ীর নাম্বার প্লেট, জিপিএস ট্রাকার এবং গাড়ীর রং পরিবর্তনের মাধ্যমে গাড়িটি নিজ দখলে নিয়ে নেয়। পরবর্তীতে উক্ত গাড়ী দ্বারা ডাকাতি ও বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড করে থাকে। তাদের অন্যতম সদস্য বুধা ফকিরএকজন বিশেষ টেকনিক্যাল এক্সপাট সদস্য। তাহার কাজ হলো এই ধরনের ডাকাতি করে আনা গাড়ীগুলো নিজ দখলে নিয়ে আসার পরে সে গাড়ীর সকল পার্টস পরিবর্তন করে।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই ডাকাত চক্রটির দীর্ঘদিন যাবত পরিবহন ব্যবহার করে বিভিন্ন ভাবে ডাকাতি করে মালামাল লুট করে আসছিল।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ১৭৬ জন         বন্দুকযুদ্ধে কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত         গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী