রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে স্বামীর সাথে ফোনে কথা বলতে বলতে আত্মহত্যা করলেন এক গৃহবধূ

বাউফলে স্বামীর সাথে ফোনে কথা বলতে বলতে আত্মহত্যা করলেন এক গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা, বাউফল, পটুয়াখালী ॥ স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলতে বলতে গলায় ফাসঁ লাগিয়ে আত্মহত্যা করলেন লাকি আক্তার (২০) এক গৃহবধু । পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার সকালে পটুয়াখালী মর্গে পাঠিয়েছেন। লাকি আক্তার পৌরশহরের ৭নং ওয়ার্ডের একটি ভাড়া বাসায় সন্তান নিয়ে বসবাস করত। লাকির স্বামীর নাম মেহেদি হাসান ।

জানা গেছে, বাউফল সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের লিটন প্যাদার মেয়ে লাকি আক্তার (২০) এর সঙ্গে তিন বছর আগে মেহেদী হাসান তোহার বিয়ে হয়। বিয়ের কিছু দিন না যেতেই স্বামী স্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এরই মধ্যে তাদের পরিবারের আসে মাহিন ইসলাম। মেহেদি হাসান ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি স্ত্রী সন্তানের কোন প্রকার ভরন পোষন ও খোঁজ খবর পর্যন্ত নিতেন না। এ অভিযোগে লাকি আক্তার স্বামী তোহাকে প্রধান আসামী করে পটুয়াখালী বিজ্ঞসিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা সংক্রান্ত বিষয় নিয়ে রবিবার সন্ধ্যায় মোবাইল ফোনে তোহার সঙ্গে স্ত্রী লাকি আক্তারের বাকবিতন্ডা হয়।

কয়েক প্রতিবেশি জানিয়েছেন, স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা বলার ৩০ মিনিট পড়েই ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওরনা গলায় পেচিয়ে ফাঁস দেয় লাকি। পরে স্বজনরা দরজা ভেঙে লাকির ঝুলন্তদেহ উদ্ধার করে । এসময় লাকির শিশুপুত্র মাহিন ঘুমিয়ে ছিল।

বাউফল থানার ওসি আল-মামুন বলেন, ‘লাকি আক্তারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। ময়না তদন্তে রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা নেয় হবে।’

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস