সোমবার ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রংপুরে ঋণের কিস্তির চাপে হতাশ যুবকের আত্মহত্যা

রংপুরে ঋণের কিস্তির চাপে হতাশ যুবকের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, রংপুর ॥ রংপুরের কাউনিয়ায় ঋণের কিস্তির টাকা শোধ করতে না পেরে ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে কাউনিয়ার কুর্শা ইউনিয়নের মীরবাগ বাজারে সে আত্মহত্যাচেষ্টা করে। পরে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওই যুবক সুমন মিয়া (২৯) উপজেলার মহেশা গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফার্নিচার ব্যবসার জন্য সুমন মিয়া একাধিক এনজিও থেকে কয়েক লাখ টাকা ঋণ নেয়। ঋণের বোঝা বাড়তে বাড়তে প্রতি মাসে কিস্তির পরিমাণ দাঁড়ায় প্রায় ৪০ হাজার টাকার। করোনা পরিস্থিতিতে ব্যবসা মন্দা থাকায় কিস্তির চাপ বেড়ে যায়। এ কারণে তার মধ্যে হতাশা কাজ করছিল। মঙ্গলবার রাত ৮টার দিকে সুমন মীরবাগ বাজারে তার দোকানের পেছনের গোডাউনে গলায় ফাঁস দেয়। পরে দোকানের কর্মচারীরা বিষয়টি ঠিক পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় পল্লীচিকিৎসকের কাছে নিয়ে যান। পরে পল্লীচিকিৎসকের পরামর্শে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

পল্লীচিকিৎসক মুকুল মিয়া বলেন, ফাঁস দেওয়া অবস্থায় ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়েছে। পরিবারকে সান্তনা দিতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়।

কাউনিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় মুচলেকা নিয়ে মরদেহ ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তবে কিস্তির চাপের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক