রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন বাস্তবায়ন হবে না ॥ তথ্যমন্ত্রী

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন বাস্তবায়ন হবে না ॥ তথ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ভোলা/ চরফ্যাশন ॥ বিএনপির মধ্যরাতের সিরিজ মিটিংয়ের কথা উল্লেখ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তারা বলে আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না, কিন্তু কোন সরকারের অধীনে কখনই নির্বাচন হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। রাত ১২টায় যারা টেলিভিশনে বড় বড় কথা বলে তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে সেটি কোন দিন বাস্তবায়ন হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। সুতরাং মিথ্যা স্বপ্ন দেখে লাভ নেই। শনিবার ভোলার চরফ্যাশনে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ আরও বলেন, শেখ হাসিনা সরকার সমগ্র দেশের উন্নয়নে বিশ্বাস করে। যে কারণে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। সমগ্র দেশের উন্নয়নের মধ্যেই জাতি ও রাষ্ট্রের উন্নয়ন হয়। আর তাই দেশের প্রতিটি প্রান্তে যেন উন্নয়নের ছোঁয়া লাগে সে লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে সরকার।

তিনি বলেন, আজকে বাংলাদেশ বদলে গেছে এবং প্রতিটি মানুষের চেহারা বদলে গেছে। এখন আর ‘বাসি ভাত দেন’ এ কথা শোনা যায় না। ছেঁড়া কাপড় বা খালি পায়ে মানুষ দেখা যায় না। কুড়ে ঘর খুঁজে পাওয়া যায় না। এটাই হলো বদলে যাওয়া বাংলাদেশ। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণে।

তিনি জনগণকে সতর্ক করে বলেন, নির্বাচন এলেই শীতের অতিথি পাখিরা আসে আপনাদের কাছে, তারা ভোট চায়, কিন্তু ভোটের পর আর তারা এলাকায় থাকে না, উন্নয়ন ও করে না। তাই অতিথি পাখিরা নির্বাচনে ভোট চাইতে এলে তাদের ফিরিয়ে দিবেন।

তিনি আরও বলেন, চরফ্যাশন উপজেলা প্রাকৃতিক সৌন্দর্য্য দেখে আমিও মুগ্ধ। তাই এখানে সারাদেশ থেকে পর্যটকরা আসেন। দেশের অন্যান্য অঞ্চলের মতো চরফ্যাশনেও উন্নয়ন হয়েছে। ডিজিটাল বাংলাদেশ হওয়ার কারণে সব কিছুই এখন হাতের নাগালে। এখন সুদূর কুকরী-মুকরি থেকেও অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তিও আবেদন করা যায়, কৃষকরা খেতে বসেই কর্মকর্তাদের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে সমাধান পাচ্ছেন। এটাও ডিজিটালাইডজ বাংলাদেশ সুফল।

অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সভাপতিত্ব করেন চরফ্যাশন সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোঃ কায়সার, জেলা তথ্য কর্মকর্তা নুরুল আমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান প্রমুখ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা