মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ার গাবতলিতে যুবককে গলা কেটে হত্যার রহস্য উন্মোচন

বগুড়ার গাবতলিতে যুবককে গলা কেটে হত্যার রহস্য উন্মোচন

স্টাফ রিপোর্টার.বগুড়া অফিস ॥ মটরসাইকেল ছিনতাইয়ের জন্যই শেরপুর থেকে কৌশলে ডেকে নিয়ে বগুড়ার গাবতলিতে নির্জন স্থানে গলা কেটে খুন করা হয় যুবক ইব্রাহিম হোসেনকে(২১)। মঙ্গলবার ভোরে মারা যাওয়ার পর পুলিশ এঘটনায় জাহিদ হাসান মামুন(২০) নামে এক জনকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের রহস্য উন্মোচন হয়। তবে ঘটনার সঙ্গে জড়িত আরো ৬ জন পলাতক রয়েছে। গ্রেফতারকৃত জাহিদ হাসান স্বীকারেক্তিমুলক জবানবন্দী দিয়েছে। বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বুধবার এই হত্যা রহস্য উন্মোচন ও ছিনাতাইকৃত মটরসাইকেল উদ্ধারের বিষয়ে প্রেস ব্রিফিং করেন।

পুলিশ জানায়,ইব্রাহিম বগুড়ার শেরপুর উপজেলার মীর্জাপুরে মামা ছামসুল বারীর সঙ্গে চাতাল ব্যবসা করতেন। তার বাড়ি সিরাজগঞ্জে। মামার মটরসাইকেল নিয়ে ইব্রাহিম প্রায় বের হতেন। মটরসাইকেল নিয়ে বিভিন্নস্থানে ঘোরাফেরার কারনে একই উপজেলার খন্দকারটোলার জাহিদ হাসান মামুনের সঙ্গে পরিচয় হয়। মামুন বখাটে ও পরিবহন শ্রমিক। মটরসাইকেল ছিনতায়ের উদ্দেশ্যে পুর্ব পরিকল্পনা অনুযায়ি জাহিদ সোমবার নতুন জায়গায় নিয়ে যাওয়ার কথা বলে ইব্রাহিমকে গাবতলির এক পরিত্যক্ত ইটভাঁটিতে নিয়ে যায়। সেখানে আরো ৬ জন মাদক সেবন করার পর ইব্রাহিমের গলায় ব্লেড চালিয়ে গলা কাটা হয়। মৃত ভেবে জাহিদ হাসানসহ তার সহযোগিরা ইব্রাহিমের মটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে চলে যায়। পরে ইব্রাহিম বাঁচার জন্য দৌড় দিয়ে রাস্তার ওপর এক মুদি দোকানের সামনে এসে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে মঙ্গলবার ভোরে সে মারা যায়। পুলিশ জাহিদ হাসান মামুনকে শহরের নাটাইপাড়ার ভাড়া বাসা থেকে গ্রেফতার এবং তার দেখানো স্থান থেকে মটরসাইকেল উদ্ধার করে। বগুড়ার গাবতলি থানার ওসি জানিয়েছেন, ওই ঘটনায় আরো ৬ জন জড়িত রয়েছে। তাদের গ্রেফতারের চেস্টা চলছে। গ্রেফতারকৃত জাহিদ হাসান মামুন বুধবার দুপুরে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে আদালতে স্বকীরোক্তিমুলক জবানবন্দী দিয়েছে বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে