মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে স্বামীকে কারাগার থেকে মুক্ত করতে এসে গৃহবধূ ধর্ষণের শিকার

নারায়ণগঞ্জে স্বামীকে কারাগার থেকে মুক্ত করতে এসে গৃহবধূ ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ কারগারে আটক স্বামীকে জামিনে মুক্ত করতে টেকনাফ থেকে নারায়ণগঞ্জের ফতুল্লায় এসে এক গৃহবধূ (৪০) ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে ফতুল্লা মডেল থানায় ওই গৃহবধূ অভিযুক্ত ফিরোজ মিয়ারকে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে ইসদাইর এলাকায়। অভিযুক্ত ফিরোজ মিয়া পলাতক রয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টায় এ বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি মোঃ রকিবুজ্জামান বলেন, অভিযুক্তকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

পুলিশ ও মামলার সূত্রে জানায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী মাদক মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগার আটক রয়েছেন। স্বামীকে জামিনে মুক্ত করার কথা বলে ফিরোজ মিয়া গৃহবধূকে নারায়ণগঞ্জে আসতে বলেন। পরে ওই গৃহবধূর টেকনাফ থেকে নারায়ণগঞ্জে চলে আসেন। পরে ফিরোজ মিয়া ওই গৃহবধূকে তার ইসদাইরের ভাড়া বাসায় থাকার জন্য প্রস্তাব দিলে সে রাজি হন। পরে গত ২০ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফিরোজ মিয়া গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন। প্রতিবাদ জানালে তাকে হত্যা করার হুমকি দেয়। পরবর্তীতে ২৬ জুলাই সকালে স্বামীর সাথে দেখা করিয়ে দেবার কথা বলে গৃহবধূকে অজ্ঞাত একটি স্থানে নিয়ে ফিরোজ মিয়া আবারও জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে গৃহবধূকে রিক্সায় করে শহরের চাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় পাঠিয়ে দেয়।

ফতুল্লা মডেল থানার ওসি মোঃ রকিবুজ্জামান বলেন, অভিযুক্তকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, ওই গৃহবধূর স্বামী একটি মাদক মামলা নারায়ণগঞ্জ কারাগারে আটক আছেন। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ফিরোজ মিয়াও একজন মাদকাসক্ত।

শীর্ষ সংবাদ:
শেষ সময়ের গোলে হার এড়াল বার্সা         ক্রিকেটের সব্যসাচী জালাল আহমেদ চৌধুরী আর নেই         চায়না দুয়ারী জাল মৎস সম্পদ ও জীববৈচিত্র্যের জন্য বিপজ্জনক         এসডিজি অর্জনে বৈশ্বিক রোডম্যাপের আহ্বান প্রধানমন্ত্রীর         বঙ্গোপসাগরে ফের লঘুচাপ         টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ         কানাডার নির্বাচনে এগিয়ে আছে জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টি         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২         ইভ্যালির রাসেল দম্পতির রিমান্ড চায় পুলিশ         সৌদির ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগ করার আহ্বান         পাকিস্তান সফরে ইংল্যান্ডের নারী ও পুরুষ ক্রিকেট দল পাঠাবে না         জাতিসংঘ সদর দফতরে বঙ্গবন্ধুর নামে বেঞ্চ উৎসর্গ ও বৃক্ষরোপণ         হস্ত ও কারুশিল্পে রোহিঙ্গা জীবন সমাজ সংস্কৃতি         নির্বাচন ও নির্বাচনী পরিবেশ বিনষ্টের জন্য বিএনপি প্রস্তুতি নিচ্ছে ॥ কাদের         ভারতে ইলিশ রপ্তানির অনুমতি ৫২ প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         দুর্গাপূজা উপলক্ষে ৩ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী         সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত : স্বরাষ্ট্রমন্ত্রী         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৭৫ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি         ‘যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার’