শনিবার ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাকিবের শাস্তি কমানোর আবেদন করল মোহামেডান

সাকিবের শাস্তি কমানোর আবেদন করল মোহামেডান

অনলাইন ডেস্ক ॥ খেলার মাঝে অসদাচরণ করে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ জরিমানার মধ্যে পড়া সাকিব আল হাসানের শাস্তি কমাতে আবেদন করেছে তার ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) ইতোমধ্যে এ সংক্রান্ত একটি আবেদন জমা দিয়েছে ক্লাবটি।

মোহামেডানের ডিরেক্টর ইন চার্জ অব এডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির স্বাক্ষরিত চিঠিতে এই দাবি জানানো হয়েছে। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর এই আবেদন করা হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, সাকিবের বিরুদ্ধে আনিত অর্থদণ্ড বহাল রেখে তার তিন ম্যাচ নিষিদ্ধের বিষয়টি যেন প্রত্যাহার করা হয়। মাঠে এমন অসংলগ্ন আচরণ করায় সাকিব গভীরভাবে অনুতপ্ত। তাই তার শাস্তি যেন কমিয়ে দেওয়া হয়।

শাস্তি কার্যকরের একটা বিকল্প পথও বলে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। তা হলো- যদি শাস্তি কমানো না হয় তাহলে যেন তা পরে কার্যকর করা হয়।

শুক্রবার আবাহনীর বিপক্ষে ম্যাচে মুশফিকুর রহিমের বিরুদ্ধে জোরালো এলবিডব্লিউ আবেদনে সাড়া না পেয়ে স্টাম্প লাথি মেরে ভেঙে ফেলেন সাকিব।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না         কারখানা খোলার খবরে শিমুলিয়ায় জনস্রোত         প্রধানমন্ত্রী ফেলোশিপ পাবেন ৫৫ জন         করোনা ভাইরাসের টিকাদানে দক্ষিণ এশিয়ায় পেছনের দিকে বাংলাদেশ         পাবনায় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত         গার্মেন্টস ও শিল্প-কারখানা খোলার সিদ্ধান্তে ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা         খুলনা বিভাগে করোনায় ২৪ ঘন্টায় ১৯ জনের মৃত্যু         সেপ্টেম্বরে ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা         হেলেনা জাহাঙ্গীরের নামে আরেকটি মামলা         চাকরির বাজার মন্দা, হতাশায় তরুণরা         কামরাঙ্গীরচরে আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু         ছয় বছরে উন্নয়নের ছোয়ায় বদলে গেছে বিলুপ্ত ছিটমহলের চিত্র         বরিশালে করোনায় একদিনে ৩২২ জন আক্রান্ত ॥ মৃত্যু-১৪         যে কোন মূল্যে গাজীপুর সিটিকে ডেঙ্গু মুক্ত রাখা হবে ॥ মেয়র জাহাঙ্গীর