শুক্রবার ৩০ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মমতাকে নিয়ে কটূক্তি করায় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ

মমতাকে নিয়ে কটূক্তি করায় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ

অনলাইন ডেস্ক ॥ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার দিন থেকে মমতা বন্দ্যোপাধ্যাকে নিয়ে একের পর এক কটূক্তি করে আসছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রনৌত। তার পরিপ্রেক্ষিতে টুইটারের নিয়মবিধি লঙ্ঘনের অভিযোগে বন্ধ করে দেওয়া হয়েছে এই তারকার অ্যাকাউন্ট।

রবিবার নির্বাচনের ফল ঘোষণার দিন কঙ্গনা টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের সবচেয়ে বড় শক্তি হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম উল্লেখ করেন। একইসঙ্গে পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেন তিনি।

এতেই থামেননি কঙ্গনা, লাগাতার টুইট করে আসছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটূক্তি করে রাবণের সঙ্গে তুলনা করেছেন তিনি। টুইটারে লিখেছিলেন, ‘খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতো হন। ঠিক যেমন মমতা দিদি। ’ এছাড়া অন্য আরেকটি টুইটে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাংলা ‘সামলানো’র অনুরোধ জানান 'কুইন'খ্যাত অভিনেত্রী।

এরপরই মঙ্গলবার (০৪ মে) বন্ধ করে দেওয়া হয়েছে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। সামাজিক যোগাযোগমাধ্যমটি জানায়, ‘ঘৃণিত আচরণ এবং অবমাননাকর আচরণ’র জন্য কঙ্গনার অ্যাকাউন্টটি বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে, হিংসা আর অশান্তি ছড়ানোর চেষ্টার অভিযোগে এরইমধ্যে কলকাতার একটি থানায় কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন হাইকোর্টের এক আইনজীবী।

তবে কঙ্গনার এসবকাণ্ড নতুন নয়, ‘কন্ট্রোভার্সি কুইন’খ্যাত এই অভিনেত্রী এর আগে মুম্বাইকেও কাশ্মীরের সঙ্গে তুলনা করেছিলেন। মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার নেতৃত্বাধীন বৃহন্মুম্বাই পৌরসভা তার অফিসের বেআইনি নির্মাণ ভাঙায় তখন এই মন্তব্য করেছিলেন তিনি।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর         রাত পোহালেই ঈদ ॥ শিমুলিয়ায় ঈদযাত্রার শেষ দিনে চলছে ১৬ ফেরী         গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫         ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক বাহিনী তৈরি করতে চান এরদোগান