বুধবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৯ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মমতাকে নিয়ে কটূক্তি করায় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ

মমতাকে নিয়ে কটূক্তি করায় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ

অনলাইন ডেস্ক ॥ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার দিন থেকে মমতা বন্দ্যোপাধ্যাকে নিয়ে একের পর এক কটূক্তি করে আসছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রনৌত। তার পরিপ্রেক্ষিতে টুইটারের নিয়মবিধি লঙ্ঘনের অভিযোগে বন্ধ করে দেওয়া হয়েছে এই তারকার অ্যাকাউন্ট।

রবিবার নির্বাচনের ফল ঘোষণার দিন কঙ্গনা টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের সবচেয়ে বড় শক্তি হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম উল্লেখ করেন। একইসঙ্গে পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেন তিনি।

এতেই থামেননি কঙ্গনা, লাগাতার টুইট করে আসছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটূক্তি করে রাবণের সঙ্গে তুলনা করেছেন তিনি। টুইটারে লিখেছিলেন, ‘খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতো হন। ঠিক যেমন মমতা দিদি। ’ এছাড়া অন্য আরেকটি টুইটে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাংলা ‘সামলানো’র অনুরোধ জানান 'কুইন'খ্যাত অভিনেত্রী।

এরপরই মঙ্গলবার (০৪ মে) বন্ধ করে দেওয়া হয়েছে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। সামাজিক যোগাযোগমাধ্যমটি জানায়, ‘ঘৃণিত আচরণ এবং অবমাননাকর আচরণ’র জন্য কঙ্গনার অ্যাকাউন্টটি বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে, হিংসা আর অশান্তি ছড়ানোর চেষ্টার অভিযোগে এরইমধ্যে কলকাতার একটি থানায় কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন হাইকোর্টের এক আইনজীবী।

তবে কঙ্গনার এসবকাণ্ড নতুন নয়, ‘কন্ট্রোভার্সি কুইন’খ্যাত এই অভিনেত্রী এর আগে মুম্বাইকেও কাশ্মীরের সঙ্গে তুলনা করেছিলেন। মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার নেতৃত্বাধীন বৃহন্মুম্বাই পৌরসভা তার অফিসের বেআইনি নির্মাণ ভাঙায় তখন এই মন্তব্য করেছিলেন তিনি।

শীর্ষ সংবাদ:
জীবন-জীবিকার বাজেট ॥ শতভাগ বাস্তবমুখী করার চেষ্টা         দুই লাখ ৩৬ হাজার ৭৯৩ কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন         সারাদেশে ঝড়বৃষ্টি বজ্রপাতে ১৬ জনের মৃত্যু         কারাগারে সাংবাদিক রোজিনা, কাল জামিন শুনানি         সাংবাদিক নির্যাতনের কথা অস্বীকার করলেন স্বাস্থ্যমন্ত্রী         বিভিন্ন মহলের নিন্দা         কানাডার কাছে ২০ লাখ এ্যাস্ট্রাজেনেকা ভ্যাকসিন চাইলেন মোমেন         অপরাজনীতি করছে বিএনপি ॥ কাদের         বাবুলের ডিগবাজি ও ফিরে দেখা অতীত         চ্যাটগ্রুপ তৈরি করে ফের জঙ্গী সংগ্রহ করা হচ্ছে         ব্যস্ত হয়ে উঠছে রাজধানী, দুদিনে ফিরেছেন ১১ লাখ মোবাইলধারী         ঈদের পর মার্কেট শপিংমল খুলতে শুরু করেছে         খিলক্ষেতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত         করোনায় আরও ৩০ জনের মৃত্যু         ভারতে করোনায় একদিনে মৃত্যুর নতুন রেকর্ড         সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনায় তদন্ত কমিটি গঠন         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩০, নতুন শনাক্ত ১২৭২         করোনায় ক্ষতিগ্রস্ত প্রকল্প সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে শেষ করতে হবে ॥ নির্দেশনা প্রধানমন্ত্রীর         গণপূর্ত, রাজউক,পাউবোর খালের দায়িত্ব ২ সিটি করপোরেশনে : স্থানীয় সরকার মন্ত্রী         তিউনিসিয়া উপকূলে নৌকাডুবি