মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর বাড্ডায় এক গৃহবধূর আত্মহত্যা

রাজধানীর বাড্ডায় এক গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বাড্ডায় কারিমা জাহান নিশি (৩৫) নামে এক গৃহবধূ আতœহত্যা করেছে। নিহতের গ্রামের বাড়ি ভোলা জেলার সদর উপজেলার আলিনগর গ্রামে। স্বামী রফিক মিয়ার ও দুই বছরের একমাত্র ছেলে ইউনুসকে নিয়ে মধ্য বাড্ডা বাজার রোড রুহুল আমিনের দোতলা বাড়ির নিচতলাতে ভাড়া থাকতেন। বাসার পাশে মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার স্বামী রফিকের। নিহতের স্বামী রফিক জানান, বৃহস্পতিবার সকালে স্ত্রী নিশি ও সন্তানকে একটু রাগারাগি করে।

পরে আমি বাচ্চাকে নিয়ে বাইরে থেকে ঘুরে আসি। বাসায় আসার পর বাচ্চার মা আমার জন্য খাবার দিলে আমি পরে খাবো। এটি সে ভুলবুঝে আমার রুমের দরজা আটকে রেখে পাশের আরেকটি রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে আমি বাড়িওয়ালাকে ফোন দিয়ে বিষয়টি জানালে তিনি এসে পাশের রুমের জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন নিশি ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে বাড়ির মালিক প্রথমে আমার রুমের দরজা খুলে দেয়। এরপর পাশের রুমের দরজা ভেঙে তাকে সেখান থেকে নামিয়ে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়।

এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, বিকেলের তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ‘আমরণ অনশন ভাঙার সিদ্ধান্ত নিয়েছি, আন্দোলন চলবে’         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ভূমধ্যসাগরে নৌকায় হাইপোথার্মিয়ায় ৭ বাংলাদেশির মৃত্যু         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন