সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে কলেজ ছাত্রীসহ দুইজনকে ধর্ষণ

বরিশালে কলেজ ছাত্রীসহ দুইজনকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার আগৈলঝাড়ায় এক কলেজ ছাত্রী ও উজিরপুরে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার সকালে মামলার এজাহার সূত্রে জানা গেছে, আগৈলঝাড়ার বাগধা ইউনিয়নের জোবারপাড় গ্রামের এক কলেজ ছাত্রীকে তার প্রেমিক পাশ্ববর্তী বাকাল গ্রামের অসিম মন্ডলের পুত্র নয়ন মন্ডল গত ২৪ অক্টোবর রাতে ধর্ষণ করে। বিষয়টি দেখে ফেলে বাকাল গ্রামের ইমু ফকির, সুজন পাইক, সুমন বাঘোল ও পারভেজ মিয়া। তারা ওই কলেজ ছাত্রী ও প্রেমিক নয়নকে তুলে বাকালহাট নামস্থানের একটি বিদ্যালয়ে নিয়ে পৃথক কক্ষে আটক করে রাখে। পরবর্তীতে ওই চার বখাটে কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় কলেজ ছাত্রীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় ওই কলেজ ছাত্রী বাদি হয়ে মঙ্গলবার রাতে নয়ন মন্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও চার বখাটের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশ জানান, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

অপরদিকে উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের দোসতিনা গ্রামে দুই সন্তানের জননী এক গৃহবধূ (৪০) ধর্ষণের শিকার হয়েছেন। নির্যাতিতা গৃহবধূ জানান, সোমবার দুপুরে বসত ঘরে একা পেয়ে একই বাড়ির বাদল শীল তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষণ করে। গৃহবধূর স্বামী বলেন, ধর্ষকের পক্ষালম্বন করে স্থানীয় একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাঁপা দেওয়ার জন্য তাকে বিভিন্ন ধরনের হুমকি অব্যাহত রেখেছে। উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         প্রথম ঘণ্টার পতনে ডিএসই সূচক ৭ হাজারের নিচে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১         ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         সুদানের প্রধানমন্ত্রী আবদুল্লাহ হামদুককে গৃহবন্দী         ক্যালিফোর্নিয়া বিপর্যস্ত ঝড়-বন্যা-ভূমিধসে (ডিডিও)         সৌদি জোটের দাবি ইয়েমেনে অন্তত ২৬০ বিদ্রোহী নিহত         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল